কৃষি ব্যাংক হেল্পলাইন নাম্বার – কৃষি ব্যাংক ব্রাঞ্চ details

আপনি যদি কৃষি ব্যাংক থেকে যে কোন রকমের সহায়তা নিতে চান, কিংবা কৃষি ব্যাংক লিমিটেড কোন রকমের সেবা নিতে চান তাহলে কৃষি ব্যাংকে যে সমস্ত কর্মকর্তা রয়েছে তাদের সাথে কৃষি ব্যাংক হেল্পলাইন নাম্বার এর মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

কৃষি ব্যাংক হেল্পলাইন নাম্বার সংগ্রহ করে নিলে কৃষি ব্যাংক সম্পর্কিত যেকোন রকমের তথ্য জানার থাকলে কিংবা একই সাথে কৃষি ব্যাংক নিয়ে আপনার যদি কোন মতামত কিংবা অভিযোগ জানানোর থাকে তাহলে আপনি এই নাম্বারে জানাতে পারবেন।

সে ক্ষেত্রে গুরুত্বপূর্ণ তথ্য হিসেবে আপনাকে অবশ্যই কৃষি ব্যাংক মোবাইল নাম্বার সংগ্রহ করে নিতে হয় এবং তারপরে সেই নাম্বারে কল করার মাধ্যমে ব্যাংক রিলেটেড কাজ আরো বেশি সহজ করে নেয়া যায়।

কৃষি ব্যাংক হেল্পলাইন নাম্বার

কৃষি ব্যাংক হেল্পলাইন নাম্বার হিসেবে কিংবা কৃষি ব্যাংক মোবাইল নাম্বার হিসেবে আপনি যে নাম্বার ব্যবহার করতে পারবেন এবং এই নাম্বার দিয়ে আপনি সেবা নিতে পারবেন সেই নাম্বারটি নিচে তুলে ধরা হলো:

কৃষি ব্যাংক হেল্পলাইন নাম্বার হল : 16129

উপরে যে হেল্পলাইন নাম্বার তুলে ধরা হয়েছে সেই নাম্বারে কল করার মাধ্যমে আপনি দিনে ২৪ ঘন্টা এবং সপ্তাহের ৭ দিন নিরবিচ্ছিন্ন সেবা নিতে পারবেন। তবে যদি কোন কারণে নাম্বারটি বন্ধ থাকে তাহলে কিছু সময় অপেক্ষা করে তারপরে আবার চেষ্টা করতে হবে।

আর এই নাম্বারটি হল কৃষি ব্যাংকের একটি নিরবিচ্ছিন্ন যোগাযোগ নাম্বার হিসেবে প্রযোজ্য।

এ ছাড়াও কৃষি ব্যাংকের কন্টাক্ট ডিটেলস হিসেবে আপনি যদি কৃষি ব্যাংকের কন্টাক্ট ইমেইল এবং হেডকোয়ার্টারের ঠিকানা সংগ্রহ করে নিতে চান, তাহলে সেটি নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

Head Office
Bangladesh Krishi Bank
Krishi Bank Bhaban
83-85 Motijheel Commercial Area,
Dhaka –1000, Bangladesh.

Email: [email protected]

উপরে যে হেল্প লাইন নাম্বার এবং হেডকোয়ার্টার লোকেশন দেয়া হয়েছে, সেই সমস্ত উপায়ে আপনি চাইলে ব্যাংকের সাথে যোগাযোগ করতে পারবেন এবং একই সাথে ব্যাংক থেকে যে কোন রকমের সেবা নিয়ে নিতে পারবেন।

কৃষি ব্যাংক অনলাইন ব্রাঞ্চ

কৃষি ব্যাংকের সাথে সম্পৃক্ত হওয়ার অন্য আরেকটি উপায় হলো কৃষি ব্যাংক অনলাইন ব্রাঞ্চের সাথে সম্পৃক্ত হয়ে যাওয়া এবং অনলাইন ব্রাঞ্চের যে সমস্ত ডিটেলস রয়েছে সে সমস্ত তথ্য সংগ্রহ করে নেয়া।

অর্থাৎ আপনি বর্তমানে কৃষি ব্যাংকের যে ব্রাঞ্চের অধীনে রয়েছেন সেই ব্রাঞ্চের যে সমস্ত কন্টাক্ট ডিটেলস রয়েছে, সে সম্পর্কিত তথ্য আপনি যদি সংগ্রহ করে নেন তাহলে আপনার নিকটস্থ ব্রাঞ্চের সাথে আপনি সম্পৃক্ত হতে পারেন এবং সেখানে যোগাযোগ করতে পারেন।

এক্ষেত্রে কৃষি ব্যাংক অনলাইন ডিটেইলস হিসেবে যে কৃষি ব্যাংকের ব্রাঞ্চ নাম্বার রয়েছে এবং একই সাথে ব্রাঞ্চের যে ম্যানেজারের তাদের নাম্বার রয়েছে, সেই সংক্রান্ত তথ্য সংগ্রহ করে নেওয়ার জন্য নিম্নলিখিত লিংকে ভিজিট করতে পারেন।

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করলে কৃষি ব্যাংকের প্রত্যেকটি ব্রাঞ্চ দেখতে পারবেন এবং সাথে এই ব্রাঞ্চের যে ম্যানেজার রয়েছেন, তাদের নাম্বার আপনি পেয়ে যাবেন।

এবং এই নাম্বারে যোগাযোগ করার মাধ্যমে আপনি কৃষি ব্যাংক সংক্রান্ত সহায়তা নিতে পারবেন এবং একই সাথে কৃষি ব্যাংক সম্পর্কিত কোন মতামত কিংবা অভিযোগ থাকলে সেটিও জানাতে পারবেন।

Fancy Subscribe Button
     

Banks-bd.com এখন ইউটিউবে!!

     

নিত্য নতুন ব্যাংকিং রিলেটেড ইউটিউব ভিডিও পাওয়ার জন্য আমাদের ইউটিউব চ্যানেলে ভিজিট করতে পারেন৷

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top