ইসলামী ব্যাংক মাসিক মুনাফা সম্পর্কে সর্বশেষ তথ্য

আপনি যদি ইসলামী ব্যাংক মুদারাবা ডিপোজিট একাউন্ট তৈরি করেন , তাহলে আপনি ইসলামী ব্যাংক মাসিক মুনাফা উপভোগ করতে পারবেন।

আর মুদারাবা মান্থলি প্রফিট ডিপোজিট অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনাকে যে সমস্ত বিষয়টি মেনে চলতে হবে এবং যেভাবে আপনি অ্যাকাউন্টটি তৈরি করতে পারবেন সেই সম্পর্কে এই আর্টিকেলে আলোচনা করা হবে।

ইসলামী ব্যাংক ডিপিএস অ্যাকাউন্ট কিভাবে তৈরি করবেন

আপনি যদি ইসলামী ব্যাংক ডিপিএস অ্যাকাউন্ট তৈরি করতে চান কিংবা এই ডিপিএস অ্যাকাউন্ট রিলেটেড নানা রকম তথ্য জেনে নিতে চান, তাহলে আমাদের ওয়েবসাইটে পাবলিশ করা একটি আর্টিকেল দেখে নিতে পারেন।

ইসলামী ব্যাংক মুদারাবা ডিপিএস একাউন্ট রিলেটেড যে সমস্ত তথ্য রয়েছে, সে সমস্ত তথ্য সম্পর্কে ওয়েবসাইটে আরেকটি আর্টিকেলে আলোচনা করা হয়েছে।

এই সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে চাইলে নিম্নলিখিত আর্টিকেলটি দেখে নিন তাহলে আপনি অ্যাকাউন্ট তৈরি করা কিংবা অ্যাকাউন্ট রিলেটেড আরো যে সমস্ত তথ্য রয়েছে সেগুলো সম্পর্কে অবগত হয়ে যাবেন।

যখনই আপনি ইসলামী ব্যাংক ডিপিএস অ্যাকাউন্ট তৈরি করা রিলেটেড যাবতীয় তথ্য জেনে নিবেন, তখন আপনি নিশ্চয় ইসলামী ব্যাংক মাসিক মুনাফা সম্পর্কে জেনে নিতে চাইবেন।

অর্থাৎ একটি ডিপিএস অ্যাকাউন্ট তৈরি করার পরে এই ডিপিএস অ্যাকাউন্ট থেকে প্রতিমাসে আপনি বিভিন্ন মেয়াদে কি রকম লাভ উপভোগ করতে পারবেন, সে সম্পর্কে জেনে নেয়ার প্রয়োজন রয়েছে।

ইসলামী ব্যাংক মাসিক মুনাফা

আর ইসলামী ব্যাংক মাসিক মুনাফা সম্পর্কে নিচে একটি সঠিক তথ্য তুলে ধরা হলো।

এক্ষেত্রে আপনি যদি তিন বছরের জন্য একটি ডিপিএস অ্যাকাউন্ট তৈরি করেন তাহলে এই তিন বছরে প্রতি মাসে আপনার একাউন্টে যে মুনাফার পরিমাণ যুক্ত হবে, সেই মুনাফার পরিমাণ হলঃ ৬% বা ৫০০ টাকা প্রায়।

এছাড়াও আপনি যদি ৫বছর মেয়াদের জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করেন, তাহলে ৫ বছর মেয়াদের জন্য প্রতি মাসে মুনাফার হার হবেঃ ৬.৫% বা ৫৪১ টাকা প্রায়।

এছাড়াও আরো বিভিন্ন মেয়াদী একাউন্ট তৈরি করার ক্ষেত্রে আপনি বিভিন্ন পরিমাণে মুনাফা উপভোগ করতে পারবেন।

এই সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়ার জন্য উপরে যে আর্টিকেল এর লিংক মেনশন করা হয়েছে, সেই আর্টিকেলটি দেখে নিন।

উপরে উল্লেখিত আর্টিকেলটি দেখে নিলে আপনি ডিপিএস অ্যাকাউন্ট রিলেটেড এবং এই ডিপিএস অ্যাকাউন্ট তৈরি করার পরে যে মুনাফা রয়েছে সেই মুনাফা রিলেটেড বিস্তারিত জেনে নিতে পারবেন।

আর এটি হলো ইসলামী ব্যাংক প্রতি মাসে যে মুনাফা নির্ধারণ করে, ডিপিএস অ্যাকাউন্ট তৈরি করার ক্ষেত্রে সেই মুনাফা রিলেটেড সর্বশেষ তথ্য।

Leave a Comment

close