এম ক্যাশ কোড | mCash Code বা mCash Account Check Code

আমাদের মধ্যে যে বা যারা এমক্যাশ একাউন্ট খুলে ফেলেছেন তারা নিশ্চয়ই mCash Code বা mCash Account Check Code সম্পর্কে জেনে নিতে চান।

আর আপনিও যদি এম ক্যাশ কোড বা mCash Account Check Code সম্পর্কে জেনে নিতে চান, তাহলে আজকের এই আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত দেখে নিতে পারেন।

এই আর্টিকেলের মূলত, আলোচনা করা হবে ইসলামী ব্যাংকের মোবাইল ব্যাংকিং এর এমক্যাশ কোড সম্পর্কে বিস্তারিত।

কাজেই আপনার যদি এমক্যাশে একটি অ্যাকাউন্ট তৈরি করা থাকেন, তাহলে আপনি এই আর্টিকেলের মাধ্যমে এম ক্যাশ একাউন্ট মোবাইল দিয়ে অ্যাক্সেস করার জন্য সিক্রেট কোড নিয়ে নিতে পারেন।

mCash Code বা mCash Account Check Code কোনটি?

মূলত আপনি যদি এম ক্যাশ অ্যাপ ব্যবহার না করে এবং আপনার ফোন দিয়ে আপনি যদি ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে এম ক্যাশ একাউন্ট এক্সেস নিতে চান, তাহলে আপনি চাইলে খুব সহজে সিক্রেট ইউএসএসডি কোড ব্যাবহার করতে পারেন।

এই সিক্রেট ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে আপনি চাইলে খুব সহজেই আপনার ফোন দিয়ে এম ক্যাশ একাউন্ট এক্সেস নিতে পারবেন।

mCash Code বা mCash Account Check Code

Code

#111#

উপরে উল্লেখিত ইউএসএসডি কোড যখনই আপনি আপনার ফোনে ডায়াল করে নিবেন, তখন আপনি চাইলে খুব সহজেই আপনার হাতে থাকা যেকোন ডিভাইস দিয়ে এম ক্যাশ একাউন্ট এক্সেস নিতে পারবেন।

উপরে উল্লেখিত ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার যেকোন রকমের মোবাইল ফোন দিয়ে এমক্যাশ একাউন্টে নিতে পারবেন।

এম ক্যাশ ইউএসএসডি কোড আসলে কি?

আমাদের মধ্যে এরকম অনেকেই রয়েছেন যারা কিনা স্মার্টফোনের এক্সেস নেননি কিংবা কোন সঙ্গত কারণে হয়তো তাদের কাছে কোনো এক সময়ে স্মার্টফোন নাও থাকতে পারে।

আর আপনি যদি স্মার্টফোনের অ্যাক্সেস না নিয়ে থাকেন কিংবা কোন সঙ্গত কারণে আপনার কাছে যদি স্মার্টফোন না থাকে, তাহলে আপনি নিশ্চয়ই আপনার হাতে থাকা যেকোনো একটি ফোনে এমক্যাশ একাউন্টে এক্সেস নিতে চাইবেন।

এছাড়াও মোবাইল ডাটা খরচ না করে আপনি যদি এম ক্যাশ একাউন্ট পরিচালনা করতে চান, তাহলে আপনি চাইলে সিক্রেট ইউএসএসডি কোড ব্যবহার করার মাধ্যমে অ্যাকাউন্ট পরিচালনা করতে পারেন।

মূলত এই সিক্রেট ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে আপনি যদি অ্যাকাউন্ট পরিচালনা করেন, তাহলে আপনার কোনরকমে ডাটা খরচ করতে হবে না কিংবা ইন্টারনেট কানেকশন এর প্রয়োজন হবে না।

আপনি চাইলে যেকোনো ফোন থেকে ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে আপনার এম ক্যাশ একাউন্ট এর এক্সেস নিতে পারবেন এবং একাউন্ট রিলেটেড বিভিন্ন রকমের কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

Also Read:

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top