প্রাইম ব্যাংক হেল্পলাইন নাম্বার | Prime Bank Customer Care

প্রাইম ব্যাংক নিয়ে আপনি যদি কোন রকমের সমস্যার মধ্যে পড়েন তাহলে প্রাইম ব্যাংক হেল্পলাইন নাম্বার এর প্রতিনিধিগণ আপনাকে এই সমস্যা থেকে মুক্তি দিতে পারে।

ব্যাপারটা এরকম যে, প্রাইম ব্যাংক রিলেটেড এরকম অনেক কার্যক্রম রয়েছে যে সমস্ত কার্যক্রম সম্পাদন এর পূর্বে কোন একজন কাস্টমার প্রতিনিধির সাথে কথা বলে বিষয়টি স্পষ্ট হওয়া দরকার হয়।

এরই ধারাবাহিকতায় আপনি চাইলে Prime Bank Customer care number রয়েছে সেই কাস্টমার কেয়ার নাম্বার কল করার মাধ্যমে এই সম্পর্কিত সেবা নিতে পারেন।

প্রাইম ব্যাংক হেল্পলাইন নাম্বার

প্রাইম ব্যাংক কর্তৃক সর্বাধিক সেবা পাওয়ার লক্ষ্যে কিংবা তাদের গ্রাহকদের কে সর্বাধিক সেবা দেয়ার জন্য তারা Prime Bank Customer care number চালু করে রেখেছে।

এই কাস্টমার কেয়ার নাম্বার এ কল করার মাধ্যমে আপনি দিনে ২৪ ঘন্টা,  সপ্তাহের ৭ দিন তাদের সাথে কানেক্টেড হতে পারবেন এবং প্রাইম ব্যাংক রিলেটেড যেকোনো বিষয়াদি তাদেরকে জানাতে পারবেন।

এছাড়াও প্রাইম ব্যাংক থেকে লোন সংক্রান্ত বিষয় কিংবা নতুন ব্যাংকিং একাউন্ট তৈরি করার ক্ষেত্রে যে সমস্ত সিক্রেট বিষয় রয়েছে, সে সমস্ত সিক্রেট বিষয়াদি সম্পর্কে আপনি পরিপূর্ণ ধারণা নিতে পারবেন।

প্রাইম ব্যাংক হেল্পলাইন নাম্বার
16218

উপরে উল্লেখিত প্রাইম ব্যাংক মোবাইল নাম্বারে কল করার মাধ্যমে পূর্বে থেকে সেটআপকৃত সেবাসমূহ আপনি দেখে নিতে পারবেন এবং একজন দায়িত্বরত কাস্টমার প্রতিনিধির সাথে কথা বলতে পারবেন।

এছাড়াও আপনি চাইলে আরো একটি ফোন নাম্বার, ফ্যাক্স নাম্বার এবং ইমেইল এড্রেস এর মাধ্যমে তাদের সাথে কানেক্ট করতে পারবেন। ফোন নাম্বার এবং ইমেইল এড্রেস নিচে মেনশন করা হলো

Phone নাম্বার
+88 09604016218

Email
 info@primebank.com.bd

Fax নাম্বার
+880 2 9567230, 9560977, 9566215, 9560960

তাহলে আর দেরি না করে এখুনি উপরে উল্লেখিত কন্টাক্ট ডিটেইলস এর মাধ্যমে প্রাইম ব্যাংকের যে সমস্ত কাস্টমার প্রতিনিধির রয়েছেন, তাদের সাথে কানেক্টেড হন এবং যেকোনো বিষয় সম্পর্কে জেনে নিন।

Leave a Comment