ট্রাস্ট ব্যাংক মোবাইল নাম্বার,হেড অফিস এবং হেল্পলাইন নাম্বার

আমাদের মধ্যে এরকম অনেকেই রয়েছেন যারা কিনা ট্রাস্ট ব্যাংক মোবাইল নাম্বার বা ট্রাস্ট ব্যাংক হেল্পলাইন নাম্বার সম্পর্কে জেনে নিতে চান।

কারণ আপনি যদি ট্রাস্ট ব্যাংকের একজন গ্রাহক হয়ে থাকেন, তাহলে এই সম্পর্কে জেনে নেয়া খুবই প্রয়োজন। যাতে করে আপনি কোন রকমের সমস্যার মধ্যে পড়লে ব্যাংক থেকে সমাধান পেতে পারেন।

আর আজকের এই আর্টিকেলের মূলত আলোচনা করা হবে ট্রাস্ট ব্যাংক গ্রাহকদের জন্য কোন রকমের সমস্যা থেকে মুক্তি পাওয়ার ক্ষেত্রে যে ট্রাস্ট ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে সেই সম্পর্কে বিস্তারিত।

তাহলে আর দেরি না করে এখুনি জেনে নেয়া যাক, ট্রাস্ট ব্যাংকের হেল্পলাইন সেবা রয়েছে সেই হেল্পলাইন সেবা সম্পর্কে বিস্তারিত তথ্য।

ট্রাস্ট ব্যাংক মোবাইল নাম্বার

ট্রাস্ট ব্যাংক থেকে দিনে ২৪ ঘন্টা এবং সপ্তাহে ৭দিন সেবা পাওয়ার লক্ষ্যে যে ট্রাস্ট ব্যাংক হেল্পলাইন নাম্বার রয়েছে সেই হেল্পলাইন নাম্বার নিচে মেনশন করা হলো।

ট্রাস্ট ব্যাংক কল সেন্টার নাম্বার
16201
মূলত, উপরে উল্লেখিত নাম্বারে কেউ কল করার মাধ্যমে ট্রাস্ট ব্যাংক সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন। এছাড়াও এই নাম্বারটি দিনে ২৪ ঘন্টা সপ্তাহে ৭দিন একটিভ করা থাকে।

যাতে করে আপনি চাইলে যেকোনো সময় এই নাম্বারে কল করে আপনার বিভিন্ন রকমের সমস্যার সমাধানের পথ খুঁজে নিতে পারবেন।

এছাড়াও ট্রাস্ট ব্যাংকের সাথে আপনি চাইলে আরো বিভিন্ন উপায়ে সম্পৃক্ত হতে পারবেন। নিচে ট্রাস্ট ব্যাংক ফোন নাম্বার, ফ্যাক্স নাম্বার এবং ইমেইল এড্রেস মেনশন করা হলো।

Email Address: Info@tblbd.com

Fax Number
Fax +88-02-44870051
Telephone Number
+88-02-44870030, +88-02-44870031, +88-02-44870032

উপরে ট্রাস্ট ব্যাংকের কন্টাক্ট ইনফর্মেশন হিসেবে যে ইমেইল এড্রেস, ফ্যাক্স নাম্বার এবং টেলিফোন নাম্বার মেনশন করা হয়েছে, সেই সমস্ত কন্টাক্ট ইনফর্মেশন এর মাধ্যমে আপনি তাদের সাথে কানেক্ট করতে পারবেন।

তবে উপরে উল্লেখিত কন্টাক্ট ইনফর্মেশন এর মধ্যে সবচেয়ে কার্যকরী হলো ট্রাস্ট ব্যাংকের যে কন্টাক্ট সেন্টার নাম্বার রয়েছে। সে কন্টাক্ট সেন্টার নামক নাম্বারের মাধ্যমে আপনি সার্বক্ষণিক সেবা নিতে পারবেন।

ট্রাস্ট ব্যাংক হেড অফিস

এছাড়াও আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা কিনা ট্রাস্ট ব্যাংক থেকে সর্বাধিক সুযোগ সুবিধা পাওয়ার জন্য, ট্রাস্ট ব্যাংকের হেড অফিস রয়েছে সেই হেড অফিসে যোগাযোগ করতে চান।

আর আপনিও যদি ট্রাস্ট ব্যাংক হেড অফিস এর অনুসন্ধান করে থাকেন, তাহলে নিচে থেকে ট্রাস্ট ব্যাংক হেড অফিস এড্রেস এড্রেস নিয়ে নিন।

Trust Bank Head Office
Shadhinata Tower, Bir Srestha Shaheed Jahangir Gate Dhaka Cantonment, Dhaka-1206.
উপরে যে এড্রেস এর কথা মেনশন করা হয়েছে সেই এড্রেসে চলে গেলেই আপনি ট্রাস্ট ব্যাংকের প্রধান শাখা রয়েছে সে শাখায় উপস্থিত হতে পারবেন। এবং সেখানকার প্রতিনিধির সাথে কথা বলে সমস্যা থেকে সমাধান পেতে পারেন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top