UCB Bank helpline and Contact number

আপনি যদি ইউসিবি ব্যাংক থেকে কোনরকম এর সুযোগ সুবিধা উপভোগ করতে চান কিংবা সমস্যা থেকে মুক্তি পেতে চান তাহলে UCB Bank helpline বা কন্টাক্ট নাম্বার দরকার হবে।

আর ইউ সি বি ব্যাংক কর্তৃক যে সমস্ত হেল্পলাইন নাম্বার এবং কন্টাক্ট নাম্বার রয়েছে সেই সম্পর্কে আজকের এই আর্টিকেলে বিস্তারিত আলোচনা করা হবে।

এই আর্টিকেল থেকে আপনি কালেক্ট করতে পারবেন ইউসিবি ব্যাংক হেল্পলাইন নাম্বার এবং ইউসিবি ব্যাংক কন্টাক্ট নাম্বার সম্পর্কে সর্বশেষ তথ্য।

UCB Bank helpline

ইউসিবি ব্যাংক থেকে দিনে 24 ঘন্টা এবং সপ্তাহে সাত দিন লাগাতার সেবা নেওয়ার জন্য যে হেল্পলাইন নাম্বার রয়েছে সেই হেল্পলাইন নাম্বার নিচে মেনশন করা হলোঃ

হেল্পলাইন নাম্বার

16419

 

উপরে উল্লেখিত হেল্পলাইন নাম্বারে কল করার মাধ্যমে আপনি চাইলে খুব সহজেই ইউসিবি ব্যাংক থেকে বিভিন্ন রকমের হেল্প নিতে পারবেন।

এছাড়াও হেল্প নেওয়ার জন্য তাঁদের আরো যে সমস্ত কন্টাক্ট নাম্বার রয়েছে, এবং ইমেইল এড্রেস রিলেটেড ইনফর্মেশন রয়েছে সেগুলো নিচে মেনশন করা হলো।

UCB Bank Contact number

আপনি যদি ইউসিবি ব্যাংকের যে সমস্ত কন্টাক্ট নাম্বার রয়েছে সে সমস্ত কন্টাক্ট নাম্বার কালেক্ট করে নিতে চান তাহলে নিম্নলিখিত নাম্বার গুলো কালেক্ট করে নিন।

Contact Numbers

+88-09610016419

+880-02-55668070 Ext-5553

[email protected]

 

উপরে উল্লেখিত কন্টাক্ট নাম্বার এবং ইমেইল এড্রেস এর মাধ্যমে আপনি চাইলে সহজে ইউসিবি ব্যাংকের সাথে কানেক্ট হতে পারবেন।

তবে এই সমস্ত কন্টাক্ট নাম্বার এবং হেল্পলাইন নাম্বার গুলোর মধ্য থেকে আপনি যদি তাদের যে হেল্পলাইন নাম্বার রয়েছে সেই হেল্পলাইন নাম্বারে কল করেন, তাহলে ইনস্ট্যান্ট সেবা পাবেন।

অর্থাৎ আপনি যদি “16419” এই নাম্বারে কল করেন তাহলে সর্বাধিক সেবা পাওয়ার নিশ্চয়তা পাবেন।

আর এটি হলো মূলত ইউসিবি ব্যাংক হেল্প সেন্টার রিলেটেড যে সমস্ত তথ্য রয়েছিল, সেই সমস্ত তথ্য সম্পর্কে সর্বশেষ।

Leave a Comment