Sonali bank routing number | সোনালী ব্যাংক রাউটিং নাম্বার

আপনি যদি সোনালী ব্যাংক থেকে ইন্টারন্যাশনাল কার্যক্রম পরিচালনা করতে চান তাহলে আপনাকে অবশ্যই Sonali bank routing number কালেক্ট নিতে হবে।

অর্থাৎ সোনালী ব্যাংক এর যে রাউটিং নাম্বার রয়েছে সেই রাউটিং নাম্বার এর মাধ্যমে আপনি চাইলে এই ব্যাংক একাউন্ট দিয়ে বিভিন্ন রকমের লেনদেন সম্পন্ন করতে পারবেন।

এ ক্ষেত্রে ভিন্ন ভিন্ন ব্রাঞ্চের জন্য ভিন্ন ভিন্ন রাউটিং নাম্বার প্রযোজ্য হয় অর্থাৎ আপনি যে ব্রাঞ্চের রয়েছেন সেই ব্রাঞ্চের জন্য আলাদা একটি নাম্বার রয়েছে।

এই Sonali bank routing number এর সহযোগিতায় আপনি সহজেই ব্যাংকের সমস্ত সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন এবং লেনদেনের কাজ সম্পন্ন করতে পারবেন।

তাহলে আর দেরি না করে এখনি জেনে নিন এই ব্যাংকের যে সমস্ত রাউটিং নাম্বার রয়েছে সে সমস্ত রাউটিং নাম্বার সম্পর্কে বিস্তারিত।

Sonali bank routing number

ব্যাংকের সমস্ত রাউটিং নাম্বার আপনি যদি কালেক্ট করে নিতে চান তাহলে আপনাকে প্রথমত নিম্নলিখিত লিংক ভিজিট করতে হবে তাহলে আপনি এখানে একটি পিডিএফ পেয়ে যাবেন।

Download

উপরে উল্লেখিত লিংকেজ এর পিডিএফ রয়েছে সেই পিডিএফে আপনি যদি চলে যান, তাহলে আপনি সমস্ত রাউটিং নাম্বার দেখে নিতে পারবেন।

এখান থেকে আপনি চাইলে আপনার পছন্দমত যে কোন একটি ব্রাঞ্চের রাউটিং নাম্বার সেট করা রয়েছে, সেই রাউটিং নাম্বার কালেক্ট করতে পারবেন এবং আপনার কাজে ব্যবহার করতে পারবেন।

আর আপনি যদি একটি রাউটিং নাম্বার কালেক্ট করে নিতে চান, তাহলে আর দেরি না করে এখনি উপরে উল্লেখিত লিংক থেকে পিডিএফ ফাইলটি ডাউনলোড করে নিন।

এই ফাইলটিতে রাউটিং নাম্বার ছাড়াও আরো কয়েকটি সিক্রেট কোড মেনশন করা রয়েছে, যা আপনার যেকোন সময় কাজে লাগতে পারে।

Also Read:

Leave a Comment

close