Sonali Bank near me | Search Sonali Bank

আপনি যদি আপনার আশেপাশে থাকা সোনালী ব্যাংক দেখে নিতে চান, তাহলে আপনি নিশ্চয়ই sonali bank near me অনুসন্ধান করবেন।

আপনি যদি, আপনার আশেপাশে থাকা সোনালী ব্যাংকের লোকেশন দেখে নিতে চান, তাহলে আজকের এই আর্টিকেলের মাধ্যমে জেনে নিতে পারবেন কিভাবে তা দেখতে পারবেন।

sonali bank near me কিভাবে খুঁজবেন?

আপনি যদি আপনার আশেপাশে থাকা সোনালী ব্যাংকের লোকেশন দেখে নিতে চান, তাহলে আপনি চাইলে কয়েকটি পদক্ষেপ অনুসরণ করার মাধ্যমে কাজটি সম্পন্ন করতে পারেন।

এই পদক্ষেপ গুলোর মধ্যে থেকে একটি হলো আপনি চাইলে গুগল ম্যাপ ব্যবহার করতে পারেন এবং অন্যটি হলো সোনালী ব্যাংকের ওয়েবসাইট ব্যবহার করতে পারেন।

এই দুইটি পদক্ষেপের মধ্যে থেকে সবচেয়ে কার্যকরী এবং কম সময়ের মধ্যে আপনার কাজ সম্পন্ন করার জন্য, আপনি চাইলে গুগল ম্যাপ ব্যবহার করতে পারেন।

এই দুইটি উপায়ে কিভাবে আপনি চাইলে খুব সহজেই, sonali bank near me এর অনুসন্ধান করবেন সেই সম্পর্কে নিচে আলোচনা করা হলো।

sonali bank near me গুগল ম্যাপের মাধ্যমে

গুগল ম্যাপের মাধ্যমে আপনি যদি আপনার আশেপাশে থাকা সোনালী ব্যাংকের কোন একটি শাখা কিংবা ব্রাঞ্চ খুঁজে নিতে চান; তাহলে নিম্নলিখিত পদক্ষেপ অনুসরণ করুন।

কোন একটি শাখা কিংবা ব্রাঞ্চ অনুসন্ধান করার জন্য আপনাকে প্রথমত আপনার ফোনে রাখা গুগল ম্যাপ নামের যে সফটওয়্যার রয়েছে; সেই সফটওয়্যার টি ওপেন করতে হবে।

অথবা আপনার ডিভাইসে যদি গুগল ম্যাপ নামের সফটওয়্যারটি ইন্সটল করা না থাকে, তাহলে আপনি চাইলে নিম্নলিখিত লিংক থেকে সফটওয়্যারটি ইন্সটল করে নিন।

Download

অ্যাপটি ডাউনলোড করার কাজ সম্পন্ন হয়ে গেলে এবার অ্যাপ টিতে প্রবেশ করুন এবং তারপরে এই অ্যাপটির হোম পেইজে আপনি একটি সার্চ বার দেখতে পারবেন।

এই সার্চ বার এর মধ্যে আপনি যদি sonali bank near me লিখে সার্চ  করেন, তাহলে আপনি আপনার আশেপাশে থাকা লোকেশনগুলো দেখে নিতে পারবেন।

Sonali Bank near me | Search Sonali Bank

যখনই আপনি সার্চ বারে উপরে উল্লেখিত কিওয়ার্ড দেখিয়ে দিবেন এবং তারপরে এন্টার বাটনে ক্লিক করবেন ; তখনই আপনি আপনার আশেপাশে থাকা লোকেশনগুলো দেখে নিতে পারবেন।

Sonali Bank near me | Search Sonali Bank

আপনার ফোনের যে লোকেশন রয়েছে সেই লোকেশন যদি ওপেন করা থাকে তাহলে আপনি সেই লোকেশন অনুযায়ী বর্তমানে যে সমস্ত সোনালী ব্যাংকের শাখা কিংবা Branches রয়েছে, সেগুলো দেখে নিতে পারবেন।

Sonali Bank near me | Search Sonali Bank

এবং তারপরে আপনি যদি এখান থেকে যেকোন একটি সার্চ রেজাল্ট এর উপরে ক্লিক করে দেন, তাহলে এই রেজাল্ট থেকে আপনি কত দূরে অবস্থান করছেন সেটি দেখে নিতে পারবেন।

আরেকটি উপায় দেখুন sonali bank near me

আরেকটি প্রসেস ফলো করার মাধ্যমে আপনি যদি আপনার আশেপাশে থাকা সোনালী ব্যাংক দেখে নিতে চান, তাহলে নিম্নলিখিত পদক্ষেপগুলো অনুসরণ করুন।

এই কাজটি করার জন্য আপনাকে প্রথমত নিম্নলিখিত লিংক ভিজিট করতে হবে এবং তারপরে এখানে থাকা যে সমস্ত লিস্টে রয়েছে, সে সমস্ত লিস্ট থেকে আপনার আশেপাশের লোকেশন বেছে নিতে হবে।

Link

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে সোনালী ব্যাংকের যে সমস্ত ব্রাঞ্চ কিংবা শাখা রয়েছে, সে সমস্ত অনলাইন ব্রাঞ্চ এবং শাখা সমুহের  তত্ত্ব দেখে নিতে পারবেন।

এবার আপনি যে বিভাগ জেলা কিংবা উপজেলায় অবস্থান করছেন, সেই বিভাগ জেলা এবং উপজেলার মধ্যে থেকে আপনার প্রয়োজনীয় শাখা খুঁজে নিন।

আর এটি হলো মূলত আপনার আশেপাশে থাকা সোনালী ব্যাংক অনুসন্ধান করার যে প্রসেস রয়েছিল, সেই প্রসেস সম্পর্কে বিস্তারিত।

Leave a Comment

close