Prime bank Branch Location  | প্রাইম ব্যাংক ব্রাঞ্চ এবং শাখা

আপনি যদি প্রাইম ব্যাংকের একজন গ্রাহক হতে চান, কিংবা প্রাইম ব্যাংকের একজন গ্রাহক হয়ে যান, তাহলে আপনাকে অবশ্যই প্রাইম ব্যাংক ব্রাঞ্চ কিংবা Prime bank Branch এবং শাখা এড্রেস সম্পর্কে জেনে নিতে হবে।

Prime bank Branch লোকেশন সম্পর্কে আপনি যদি জেনে নিতে পারেন, তাহলে আপনার আশেপাশে কোন প্রাইম ব্যাংক ব্রাঞ্চ রয়েছে কিনা, সে সম্পর্কে আপনি অবগত হতে পারবেন।

এছাড়াও আপনার ব্রাঞ্চ থেকে থাকে, তাহলে আপনি আগে থেকে এই সম্পর্কে অবগত হতে পারবেন এবং সেখানে গিয়ে ব্যাংক রিলেটেড বিভিন্ন রকমের সমস্যার সমাধান করতে পারবেন।

তাহলে আর দেরি না করে এখনি জেনে নেয়া যাক এই ব্যাংকের যে সমস্ত ব্রাঞ্চ রয়েছে সে সমস্ত ব্রাঞ্চ লোকেশন সম্পর্কে।

Prime bank Branch Location

আপনি যদি প্রাইম ব্যাংকের বিভিন্ন রকমের ব্রাঞ্চ দেখে নিতে চান, তাহলে আপনাকে প্রথমত নিম্নলিখিত লিংক ভিজিট করতে হবে।

Search For a Branch

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে ডিফল্ট ভাবে আপনি ঢাকার আশেপাশে যে সমস্ত ব্রাঞ্চ রয়েছে, সে সমস্ত ব্রাঞ্চ এর লোকেশন সমূহ দেখে নিতে পারবেন।

হবে আপনি যদি আপনার আশেপাশে থাকা যেকোনো একটি জেলার মধ্যে অবস্থিত যে সমস্ত ব্রাঞ্চ রয়েছে, সে সমস্ত ব্রাঞ্চ সম্পর্কে সমস্ত তথ্য জেনে নিতে চান, তাহলে আপনাকে ছোট্ট একটি কাজ করতে হবে।

এক্ষেত্রে উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে আপনাকে শুধুমাত্র ড্রপডাউন মেনু থেকে “Dhakaপরিবর্তন করে আপনার  পাশের যে এরিয়া রয়েছে, সেই এরিয়া সিলেক্ট করে নিতে হবে।

Prime bank Branch Location  | প্রাইম ব্যাংক ব্রাঞ্চ এবং শাখা

এরিয়া সিলেক্ট করে নেয়া হয়ে গেলে, ওই এরিয়ার মধ্যে যতগুলো Prime bank Branch রয়েছে সমস্ত ব্রাঞ্চ লোকেশন সম্পর্কে দেখে নিতে পারবেন।

উল্লেখিত লিংকে ভিজিট করার পরে এখানে যে সার্চ বার রয়েছে, সেই সার্চ বারে আপনার আশেপাশে থাকা যেকোনো একটি লোকেশনের নাম লিখে সার্চ করলে, ওই লোকেশনের কোন ব্রাঞ্চ এভেইলেবল থাকলে সেটি দেখতে পারবেন।

এতে করে আপনি এই কাজটি খুব সহজেই করতে পারবেন। এবং কোন রকমের জটিলতা ছাড়া কয়েক সেকেন্ডের মধ্যে আপনার আশেপাশে কোন ব্রাঞ্চ রয়েছে, কিনা সে সম্পর্কে অবগত হতে পারবেন।

Prime bank Branch কতটি?

সহজ কথায় বলতে গেলে, আপনার আশেপাশে যতগুলো বিভাগ রয়েছে কিংবা বাংলাদেশে কতটি বিভাগ রয়েছে, প্রত্যেক বিভাগের মধ্যে আপনার বিভাগের এরিয়া যত বেশি বড় তার উপর ভিত্তি করে ব্রাঞ্চ সংখ্যা বাড়ানো হয়েছে।

আপনি যদি ঢাকার বাসিন্দা হয়ে থাকেন, তাহলে ঢাকার আশেপাশে প্রায় ৬০ টিরও অধিক ব্রাঞ্চ রয়েছে।

এছাড়াও আরো যে সমস্ত বিভাগ রয়েছে, সে সমস্ত বিভাগের মধ্যে সেই সমস্ত অঞ্চল ভেদে ব্রাঞ্চ সংখ্যা নির্ধারণ করা হয়েছে।

আপনার আশেপাশের এরিয়া যত বড়ই হোক না কেন, আপনি উপরে উল্লেখিত ইনফরমেশন গুলোর দিকে নজর করে উল্লেখিত লিংকে ভিজিট করার মাধ্যমে, আপনার আশেপাশের এরিয়ার মধ্যে থাকা ব্রাঞ্চ গুলো দেখে নিতে পারবেন।

উপরে উল্লেখিত উপায়ে আপনি যদি ব্রাঞ্চ জেনে নিন, তাহলে সেই সমস্ত ব্রাঞ্চ এর মধ্যে যে সমস্ত লেটেস্ট কন্টাক্ট নাম্বার রয়েছে, সেগুলো সম্পর্কে জেনে নিতে পারবেন।

এক্ষেত্রে আপনাকে কন্টাক্ট নাম্বার জেনে নেয়ার জন্য অন্য কোথাও দৌড়াতে হবে না।

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করুন এবং তারপরে আমার দেখানো ইনফর্মেশন অনুযায়ী আপনার কাংখিত ব্রাঞ্চ খুঁজে নিন।

ব্রাঞ্চ খুঁজে নেয়া হয়ে গেলে, এখানে থাকা কন্টাক্ট নাম্বার গুলোর মাধ্যমে তাদের সাথে কানেক্টেড হয়ে যান এবং আপনার আশেপাশে থাকা ব্রাঞ্চে গিয়ে যে কোনো রকমের সমস্যার সমাধান করে নিন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top