Brac Bank Call Center Number | ব্রাক ব্যাংক কাস্টমার কেয়ার

ব্রাক ব্যাংক থেকে সর্বাধিক সাপোর্ট পাওয়ার জন্য Brac Bank Call Center Number এবং ব্রাক ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার প্রয়োজন।

এক্ষেত্রে আপনি যদি ব্রাক ব্যাংক থেকে কোন রকমের সার্ভিস জটিলতার মধ্যে সম্মুখীন হন, এছাড়াও আপনার অ্যাকাউন্ট রিলেটেড কোন দরকারী তথ্য জানার থাকলে Brac Bank Call Center Number আপনাকে সহায়তা করবে।

এরই ধারাবাহিকতায় ব্রাক ব্যাংক আপনাকে সর্বাধিক সেবা দেয়ার লক্ষ্যে ব্রাক ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার কিংবা রিলেটেড বিভিন্ন কন্টাক্ট নাম্বার সম্পৃক্ত করে রেখেছে।

আর এই আর্টিকেল এর মাধ্যমে আপনি ব্রাক ব্যাংকের যে সমস্ত কাস্টমার কেয়ার নাম্বার কিংবা তাদের সাথে যোগাযোগ করার উপায় রয়েছে সেগুলো সম্পর্কে জেনে নিতে পারবেন।

Brac Bank Call Center Number

ব্র্যাক ব্যাংক থেকে সর্বাধিক সেবা পাওয়ার জন্য ব্র্যাক ব্যাংকে যে দিনে ২৪ ঘন্টা সপ্তাহের ৭ দিন হেলপ্লাইন Brac Bank Call Center Number রয়েছে সেটি নিচে দেয়া হল।

ব্র্যাক ব্যাংক কল সেন্টার নাম্বার

ব্র্যাক ব্যাংক কল সেন্টার নাম্বার
16221
উপরে উল্লেখিত নাম্বারে কল করার মাধ্যমে একজন কাস্টমার প্রতিনিধি আপনার সাথে সম্পৃক্ত হয়ে যাবে, এবং ব্যাংক রিলেটেড বিভিন্ন বিষয়াদি সম্পর্কে জেনে নিতে আপনাকে সহায়তা করবে।

ব্র্যাক ব্যাংক ফোন নাম্বার এবং ফ্যাক্স নাম্বার

এছাড়াও ব্র্যাক ব্যাংকের যে ফোন নাম্বার রয়েছে সেই সমস্ত ফোন নাম্বার এবং ফ্যাক্স নাম্বারে, আপনি চাইলে তাদের সাথে সম্পৃক্ত হতে পারবেন।

ব্রাক ব্যাংকের অধীনে সর্বাধিক সাপোর্ট দেয়ার জন্য যে সমস্ত ব্রাক ব্যাংক ফোন নাম্বার এবং ব্র্যাক ব্যাংক ফ্যাক্স নম্বর রয়েছে সেগুলো নিচে মেনশন করা হলো।

Phone Number
+88 02 8801301-32; 09677551001-31;
Fax Number
+88 02 222298910
For Overseas Callers:
+0088 02 55668055-6, +0088 09611223344

Email: ব্র্যাক ব্যাংকে আপনি যদি ইমেইল করার মাধ্যমে সেবা নিতে চান, তাহলে নিম্নলিখিত ইমেইল এড্রেস এর মাধ্যমে তাদের সাথে কানেক্ট হোন।

enquiry@bracbank.com

ব্রাক ব্যাংক কন্টাক্ট ফর্ম

এছাড়াও আপনি যদি সরাসরি ব্রাক ব্যাংকের যে কন্টাক্ট ফর্ম রয়েছে সে কন্টাক্ট ফর্ম এর মাধ্যমে আপনার অভিযোগ তাদের কাছে সোপর্দ করতে চান তাহলে সেটি পারবেন।

এই কাজটি করার জন্য প্রথমত নিম্নলিখিত লিংক ভিজিট করুন এবং তারপরে সমস্ত ইনফরমেশন দিয়ে তাদের কাছে এই ফরমটি ফিলাপ করে সেন্ড করে দিন।

Contact form

 

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে যে কন্টাক্ট ফরম পাবেন সেই কন্টাক্ট ফোরামে আপনি যে সমস্ত তথ্যটি মেনশন করবেন, সেই সমস্ত সমস্যার সমাধান সহজে নিতে পারবেন।

Brac Bank Call Center Number | ব্রাক ব্যাংক কাস্টমার কেয়ার

তবে লক্ষ্য করবেন এই কন্ট্যাক্ট ফর্ম এ আপনি যে ইমেইল এড্রেস টা দিবেন সেই মেইল এড্রেস যাতে অবশ্যই একটিভ হয়। কারণ ইমেইল এড্রেস এর মাধ্যমে আপনার সমস্যা সমাধান সেন্ড করা হবে।

আশাকরি, Brac Bank Customer care Number সম্পর্কে কিংবা ব্রাক ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে যে সমস্ত তথ্য জেনে নেয়া দরকার সেগুলো আপনি জেনে নিতে পেরেছেন।

2 thoughts on “Brac Bank Call Center Number | ব্রাক ব্যাংক কাস্টমার কেয়ার”

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top