Bank Asia online apply | ব্যাংক এশিয়া অনলাইন এপ্লাই সম্পর্কে জানুন

আমাদের মধ্যে এরকম অনেকেই রয়েছেন যারা কিনা Bank Asia online apply করতে চান, যাতে করে অনলাইনের মাধ্যমে একাউন্ট খোলা, লোন কিংবা ডেবিট কার্ডের জন্য আবেদন করতে পারেন।

অর্থাৎ আপনি যদি ব্যাংকে না গিয়ে অনলাইনে মাধ্যমে ব্যাংক এশিয়া যে সমস্ত লোন এবং অ্যাকাউন্ট তৈরি সংক্রান্ত বিষয়াদি রয়েছে, সেগুলো সম্পন্ন করতে চান তাহলে আপনি চাইলে ব্যাংক এশিয়া অনলাইন এপ্লাই করতে পারেন।

ব্যাংক এশিয়া অনলাইন এপ্লাই করার মাধ্যমে আপনি চাইলে খুব সহজেই ঘরে বসে ব্যাংক এশিয়া রিলেটেড বিভিন্ন রকমের কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

Bank Asia online apply আসলে কি?

ব্যাংক এশিয়া এর কিছু কার্যক্রম রয়েছে, যে সমস্ত কার্যক্রম আপনি চাইলে ব্যাংক এশিয়া ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে সম্পন্ন করতে পারবেন।

আর অনলাইনের মাধ্যমে আপনি ব্যাংক এশিয়া এর সমস্ত কার্যক্রম সম্পন্ন করার জন্য, আপনাকে অবশ্যই ব্যাংক এশিয়া অনলাইন এপ্লাই করতে হবে।

Bank Asia online apply করার মাধ্যমে আপনি যে সমস্ত কার্যক্রম সম্পন্ন করতে পারবেন যে সমস্ত কার্যক্রম গুলোর মধ্যে থেকে উল্লেখযোগ্য কয়েকটি হলোঃ

  • একাউন্ট খোলা
  • লোন আবেদন।
  • ডেভিট কার্ডের আবেদন।

উপরে উল্লেখিত কার্যক্রমগুলো আপনি চাইলে খুব সহজেই অনলাইনে এপ্লাই করার মাধ্যমে সম্পন্ন করতে পারবেন।

এবার তাহলে জেনে নেয়া যাক উপরে উল্লেখিত কার্যক্রমগুলো আপনি যদি ব্যাংক এশিয়া অনলাইন এপ্লাই করার মাধ্যমে সম্পন্ন করতে চান, তাহলে আপনাকে কি সমস্ত ধাপ অনুসরণ করতে হবে।

Bank Asia online apply কিভাবে করবেন?

আপনি যদি ঘরে বসে ব্যাংক এশিয়া অনলাইন এপ্লাই করতে চান তাহলে আপনাকে যে সমস্ত কার্যক্রম সম্পন্ন করতে হবে, সেগুলো সম্পর্কে নিচে আলোচনা করা হলো।

ব্যাংক এশিয়া অনলাইন এপ্লাই করার জন্য আপনাকে প্রথমত নিম্নলিখিত লিংকে ভিজিট করতে হবে এবং তারপরে আমার দেখানো নির্দেশনা অনুযায়ী কাজ চালিয়ে যেতে হবে।

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন আপনার সামনে নিম্নলিখিত স্ক্রীনশটএর মত একটি পেজ ওপেন হবে, সেখানে আপনি অনেকগুলো অপশন দেখতে পারবেন।

Bank Asia online apply | ব্যাংক এশিয়া অনলাইন এপ্লাই সম্পর্কে জানুন

এবার এই সমস্ত অপশন গুলোর মধ্যে থেকে আপনি যদি একাউন্ট তৈরী করতে চান, লোন নিতে চান কিংবা ডেবিট কার্ডের জন্য আবেদন করতে চান তাহলে আপনার পছন্দমত একটি অপশন সিলেক্ট করে নিন।

এই অপশনের মধ্যে থেকে যে কোন একটি অপশন এর উপরে ক্লিক করার জন্য আপনাকে Apply now নামের যে বাটন রয়েছে সেই বাটনটির উপরে ক্লিক করতে হবে।

Bank Asia online apply | ব্যাংক এশিয়া অনলাইন এপ্লাই সম্পর্কে জানুন

এবার আপনার প্রয়োজন বেঁধে আপনি যে অপশনটি সিলেক্ট করবেন সেই অপশনটি অনুযায়ী আপনাকে পরবর্তী স্টেপগুলো ভালোভাবে পাড়ি দিতে হবে।

অর্থাৎ আপনি যদি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে চান তাহলে যখন আপনি অ্যাকাউন্ট তৈরি করার যে কারেন্ট কিংবা সেভিংস একাউন্ট রয়েছে, সেই দুটি অপশন মধ্যে থেকে একটি অপশন এ ক্লিক করবেন।

তখন আপনাকে নিম্নলিখিত স্ক্রীনশটএর মত একটি পেইজ এ নিয়ে যাওয়া হবে।

এবার এই পেইজটি আপনাকে বুঝে শুনে ফিলাপ করতে হবে এবং তার পরে এটি এপ্লাই করার জন্য ব্যাংক কর্তৃপক্ষের কাছে পেশ করতে হবে।

প্রত্যেকটি অপশনে ক্লিক করার পড়ে আপনি উপরের দিকে এই অপশনটি ফিলাপ করার জন্য আপনার যে সমস্ত ডকুমেন্টস প্রয়োজন হবে, সে সমস্ত তথ্য সম্পর্কে জেনে নিতে পারবেন।

এবং আপনি যদি পূর্বে থেকে এপ্লাই করে থাকেন; তাহলে আপনার আপলোডকৃত স্ট্যাটাসটি বর্তমানে কি অবস্থানে রয়েছে সেই সম্পর্কেও আপনি জেনে নিতে পারবেন।

Bank Asia online apply | ব্যাংক এশিয়া অনলাইন এপ্লাই সম্পর্কে জানুন

আপনি অনলাইনের মাধ্যমে আবেদন করার ক্ষেত্রে আপনাকে বুঝে শুনে নিজের প্রয়োজন অনুসারে এখানে থাকা প্রত্যেকটি স্টেপ ফলো করে যেতে হবে এবং তারপরে তাদের কাছে এপ্লিকেশন জমা দিতে হবে।

যদি আপনি ব্যাংক এশিয়া থেকে ডেবিট কার্ড নিতে চান তাহলে ডেবিট কার্ড রিলেটেড যে সমস্ত তথ্য তারা আপনার কাছ থেকে চাইবে, সে সমস্ত তথ্য দিয়ে সম্পূর্ণ বক্স ফিলাপ করে নিতে হবে।

যখনই আপনি ডেবিট কার্ড নেওয়ার জন্য তাঁদের কাছে এপ্লাই করবেন এবং সমস্ত বক্স ফিলাপ করে রিয়াল ডকুমেন্টস প্রোভাইড করবেন, তখন তারা আপনার এই কার্ড রিলেটেড ইস্যু সম্পর্কে বিস্তারিত জানিয়ে দেবে।

আপনি এই কার্ড নেওয়ার জন্য যোগ্য কিনা? কিংবা আপনি কিভাবে এই কার্ড সংগ্রহ করতে পারবেন? সেই সম্পর্কে পরবর্তীতে তারা আপনাকে জানিয়ে দিবে।

এখানে যে চারটি অপশন রয়েছে, সেই চারটি অপশন থেকে আপনি চাইলে যেকোন একটি অপশন কিংবা প্রত্যেকটি অপশন ব্যবহার করতে পারবেন অনলাইনে ব্যাংক এশিয়া ব্যবহার করার জন্য।

আর এটি হলো মূলত Bank Asia online apply সম্পর্কে যে তথ্য রয়েছিল সেই তথ্য সম্পর্কে সর্বশেষ।

Also Read:

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top