রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং | Rupali Bank Mobile Banking

বর্তমানে আমাদের মধ্যে যে বা যারা রূপালী ব্যাংকের সাথে সংযুক্ত হয়েছেন, তাদের কাছে রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং খুবই কার্যকরী একটি ব্যাংকিং সুবিধা।

Rupali Bank Mobile Banking এর মাধ্যমে রূপালী ব্যাংকের যে কোন গ্রাহক চাইলে খুব সহজে ঘরে বসে ব্যাংকিং কার্যক্রম সম্পন্ন করতে পারবেন এবং যেকোন লেনদেন করতে পারবেন।

আপনি হয়তো এই সম্পর্কে পরিপূর্ণ অবগত আছেন, যে বর্তমানে বাংলাদেশের যে সমস্ত ব্যাংক রয়েছে সে সমস্ত ব্যাংকের মোটামুটি মোবাইল ব্যাংকিং সেবা চালু করা রয়েছে।

এতে করে ব্যাংকের যে কোন গ্রাহক চাইলেই খুব সহজে ঘরে বসে ব্যাংকিং কার্যক্রম সম্পন্ন করতে পারছে কোন রকমের অসুবিধার সম্মুখীন হওয়া ছাড়া।

আর আজকের এই আর্টিকেলের মূলত বিস্তারিত আলোচনা করা হবে, রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং সম্পর্কে যা অবশ্যই আপনার প্রয়োজনে আসবে।

রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং রেজিস্ট্রেশন

আপনি যদি ঘরে বসে রূপালী ব্যাংকের বিভিন্ন কার্যক্রম সম্পন্ন করতে চান, তাহলে Rupali Bank Mobile Banking এর সাথে কানেক্ট হতে পারেন।

মূলত যে অ্যাপসটির মাধ্যমে রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং সেবা দিয়ে থাকে সেই অ্যাপটির নাম হল রুপালী ব্যাংক শিওর ক্যাশ। প্রথমে নিম্নলিখিত লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে নিন।

Download APP

উপরে উল্লেখিত লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করার কাজ সম্পন্ন হয়ে গেলে এবার অ্যাপ টিতে প্রবেশ করুন এবং রেজিস্ট্রেশন এর কাজ সম্পন্ন করে নিন।

মূলত, আপনার রূপালী ব্যাংকের চেয়ে ওয়ালেট নাম্বার রয়েছে, সেই ওয়ালেট নাম্বার এবং একটি পিন নাম্বার সেট করার মাধ্যমে খুব সহজেই আপনি এই অ্যাপটিতে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন।

যখনই অ্যাপসটিতে রেজিস্ট্রেশন করার কাজ সম্পন্ন হয়ে যাবে, তখন আপনার ওয়ালেট নাম্বার এবং পিন নাম্বার দিয়ে অ্যাকাউন্টে লগ-ইন করে নিন।

রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং | Rupali Bank Mobile Banking

একাউন্টে লগইন করার কাজ সম্পন্ন হয়ে গেলে, আপনি খুব সহজেই এই অ্যাপটির মাধ্যমে রূপালী ব্যাংকের ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে পারবেন।

Rupali Bank Mobile Banking সুযোগ-সুবিধা

এবার তাহলে জেনে নেয়া যাক আপনি যদি রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং এর গ্রাহক হয়ে থাকেন, তাহলে যে সমস্ত সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন সেগুলো সম্পর্কে।

ব্যালেন্স স্টেটমেন্টঃ এই অ্যাপটির মাধ্যমে আপনি আপনার রূপালী ব্যাংকের অ্যাকাউন্ট ব্যালেন্স হয়েছে সেই একাউন্ট ব্যালেন্স এর মিনি স্টেটমেন্ট এবং যে কোনো রকমের স্টরি দেখতে পারবেন।

মোবাইল রিচার্জঃ আপনি চাইলে খুব সহজেই এই অ্যাপটির মাধ্যমে মোবাইল রিচার্জ করতে পারবেন

ফান্ড ট্রান্সফারঃ তাছাড়া আপনি চাইলে মোবাইল ব্যাংকিং অ্যাপস টি ব্যবহার করে ফান্ড ট্রান্সফার করতে পারবেন।

ইউটিলিটি বিল পরিশোধঃ এছাড়াও মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে আপনি চাইলে ইউটিলিটি বিল পরিশোধ করতে পারবেন এবং যেকোন রকমের বিল পরিশোধের কাজ সম্পন্ন করতে পারবেন।

এছাড়াও এই অ্যাপটির মাধ্যমে রূপালী ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং সেবা রয়েছে সে ইন্টারনেট ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন।

মজার ব্যাপার হলো, এই সমস্ত কাজ একদম ফ্রিতে করতে পারবেন।

উপরে উল্লেখিত সুযোগ-সুবিধা করে বসে উপভোগের জন্য তাহলে আর দেরি না করে এখুনি রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং এর সাথে কানেক্টেড হয়ে যান এবং উপভোগ করুন অফুরন্ত সুবিধা।

Also Read;

2 thoughts on “রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং | Rupali Bank Mobile Banking”

  1. Md :Noyan

    আপনাদের ব্যাংকের চেক বই ফুরায়ে গেলে নেওয়ার ব্যবস্থা কি অথবা হারিয়ে গেলে নেওয়ার ব্যবস্থা কি এটা কি যেকোন শাখা থেকে নেওয়া যাবে একটু জানাবেন প্লিজ

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top