Rupali Bank Account Check | রূপালী ব্যাংক ব্যালেন্স চেক

আমাদের মধ্যে যে বা যারা রূপালী ব্যাংকের গ্রাহক রয়েছে, তাদের কার জন্য Rupali Bank Account Check করে নেয়া খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

রূপালী ব্যাংক ব্যালেন্স চেক করে নেয়ার জন্য সাধারণত আমাদেরকে ব্যাংকের যে কোন একটি শাখায় গিয়ে উপস্থিত হতে হয় কিংবা এটিএম বুথের মাধ্যমে ব্যালেন্স চেক করার প্রয়োজন হয়।

তবে আপনি কি জানেন আপনি চাইলে ঘরে বসেই রূপালী ব্যাংক ব্যালেন্স চেক করে নিতে পারবেন? তাও আবার একদম ফ্রিতে আর এই সমস্ত বিষয় নিয়ে এই আর্টিকেলের আলোচনা করা হবে।

Rupali Bank Account Check

আপনি চাইলে খুব সহজেই রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ব্যালেন্স চেক করে নিতে পারবেন। এ জন্য প্রথমত আপনাকে রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

আর রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং একাউন্ট আপনি চাইলে ঘরে বসে খুব সহজেই তৈরি করতে পারবেন এবং ব্যাংকিং রিলেটেড যেকোনো কাজ সম্পন্ন করতে পারবেন।

রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে রূপালী ব্যাংক ব্যালেন্স চেক করে নেয়ার জন্য প্রথমত নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিন।

Download APP

 

উপরে উল্লেখিত লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে নেয়ার পরে আপনার ব্যাংক লিমিটেড ইনফরমেশন দিয়ে অ্যাপসটিতে রেজিস্ট্রেশন করার কাজ সম্পন্ন করে নিন।

যখনই আপনি রেজিস্ট্রেশন করার কাজ সম্পন্ন করে নিবেন, তখন অ্যাকাউন্ট তৈরি করার সময় যে ওয়ালেট নাম্বার এবং পাসওয়ার্ড দিয়েছিলেন সেই ওয়ালেট নাম্বার এবং পাসওয়ার্ড এর মাধ্যমে অ্যাকাউন্ট লগইন করে নিতে পারবেন।

একাউন্টে লগিন করার কাজ সম্পন্ন করে নিলে, এই অ্যাপসটির ড্যাশবোর্ড থেকে আপনি রূপালী ব্যাংক ব্যালেন্স চেক করে নিতে পারবেন এবং ব্যালেন্স স্টেটমেন্ট দেখে নিতে পারবেন।

Rupali Bank Account Check| রূপালী ব্যাংক ব্যালেন্স চেক

আর, মূলত রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনি উপরে উল্লেখিত উপায় খুব সহজে রূপালী ব্যাংকের ব্যালেন্স চেক করে নিতে পারবেন।

4 thoughts on “Rupali Bank Account Check | রূপালী ব্যাংক ব্যালেন্স চেক”

  1. Account number mone nei name dia ki account number jana jabe

    1. আপনার আইডি কার্ডের নাম্বার দিয়ে এবং একাউন্ট তৈরীর ইনফোরমেশন দিয়ে এজাউন্ট নাম্বার জানা যাবে।

  2. মোঃফরিদ

    আসসালামু আলাইকুম,স্যার আমি দেশে থাকা অবস্থায় একাউন্ট খুলেছিলাম। এখন আমি কিভাবে অনলাইন সেবা পেতে পারি?তবে ব্যাংক করতিক শুধু চেক বুক দিয়েছিল।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top