ডাচ বাংলা ব্যাংক থেকে রকেটে টাকা আনার নিয়ম

আপনি যদি খুব সহজেই ডাচ বাংলা থেকে রকেটে টাকা আনতে চান তাহলে সেই কাজটি কিভাবে সম্পন্ন করবেন? কারণ বিভিন্ন সময় আমাদের প্রয়োজনে ডাচ-বাংলা ব্যাংক থেকে রকেট একাউন্টে টাকা আনার প্রয়োজন হয়।

সেক্ষেত্রে আমাদেরকে সর্বপ্রথম জেনে নিতে হয় কিভাবে এই কাজটি সফলভাবে সম্পন্ন করে নিতে হয়। আর এরই ধারাবাহিকতায় এই আর্টিকেলে এই সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা হবে। অর্থাৎ, ডাচ বাংলা ব্যাংক থেকে রকেটে টাকা আনার নিয়ম সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চাইলে সে সংক্রান্ত তথ্য এখান থেকে জেনে নিতে পারেন।

ডাচ বাংলা ব্যাংক থেকে রকেটে টাকা আনার নিয়ম

আপনি যদি ডাচ বাংলা ব্যাংক থেকে রকেট একাউন্টে টাকা আনতে চান তাহলে সর্বপ্রথম আপনাকে যে কাজটি করতে হবে সেটি হল আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্য রকেট মোবাইল এপটি ডাউনলোড করে নিতে হবে।

রকেটের যে অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে কিংবা আইফোনের জন্য তাদের তৈরিকৃত যে অ্যাপ রয়েছে সেই অ্যাপ ডাউনলোড করে নিতে হবে এবং তারপরে সেখানে রকেট একাউন্ট নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিতে হবে।

যখনই একাউন্টে লগইন করার কাজ সফলভাবে সম্পন্ন করে নিবেন তারপরে, রকেট মোবাইল এপের ড্যাশবোর্ডে চলে যেতে পারবেন এবং তারপরে এখান থেকে এই কাজটি সম্পন্ন করতে পারবেন।

রকেট একাউন্টে ডেসবোর্ডে প্রবেশ করার পরে, “Link A/C Setup” অপশনের উপরে ক্লিক করে দিন। এই অপশনের উপরে ক্লিক করার পরে আপনি এখানে আপনার ডাচ বাংলা ব্যাংক একাউন্টের nexus পে কার্ড সম্পৃক্ত করতে পারবেন।

ডাচ বাংলা ব্যাংক থেকে রকেটে টাকা আনার নিয়ম

ব্যাংক একাউন্ট সেটআপ অপশনের উপরে ক্লিক করার পরে, Nexus Debit card অপশনটির উপরে ক্লিক করে দিন। এবং তারপরে যথাক্রমে নেক্সাস পে কার্ডের যে ইনফরমেশন রয়েছে সেগুলো দিয়ে প্রত্যেকটি বক্স ফিলাপ করে কার্ডটি সম্পৃক্ত করে নিন।

ডাচ বাংলা ব্যাংক থেকে রকেটে টাকা আনার নিয়ম
  • Display Name: এই অপশনটিতে লিখুন, Dutch Bangla Bank Rewards
  • Card Number: এই অপশনটিতে আপনার ডাচ বাংলা ব্যাংকের কার্ডের যে নাম্বার রয়েছে সে নাম্বারগুলো বসিয়ে দিন। কার্ডের উপরের অংশে আপনি এই নাম্বার গুলো দেখতে পারবেন।
  • Pin: এই অপশনটিতে আপনি যে পিন ব্যবহার করার মাধ্যমে ব্যাংক একাউন্ট থেকে এটিএম বুথের মাধ্যমে টাকা উইথড্রো করেন। সেই চার ডিজিটের পিন নাম্বার বসিয়ে দিন।

এবং একদম সর্বশেষ সাবমিট বাটনের উপারে ক্লিক করে দিন।

ডাচ বাংলা ব্যাংক থেকে রকেটে টাকা আনার নিয়ম

যদি আপনার দেয়া প্রত্যেকটি তথ্য সঠিক থেকে থাকে তাহলে আপনার ব্যাংকের এই কার্ডটি এখানে সম্পৃক্ত হয়ে যাবে। এবং তারপরে আপনি চাইলে এই কার্ড ব্যবহার করার মাধ্যমে ব্যাংক থেকে টাকা আনতে পারবেন।

এছাড়াও জেনে নিন: ডাচ বাংলা ব্যাংকে টাকা পাঠানোর নিয়ম (৪ টি উপায়)

ডাচ বাংলা ব্যাংক থেকে রকেটে টাকা আনার জন্য এবার আপনাকে দ্বিতীয় ধাপ অনুসরণ করতে হবে। রকেট একাউন্টে টাকা আনার জন্য পুনরায় রকেট একাউন্টের ড্যাশবোর্ডে চলে যেতে হবে এবং তারপরে “Add Money” অপশনটির উপরে ক্লিক করে দিতে হবে।

যখনই আপনি অ্যাড মানি অপশনটির উপরে ক্লিক করে দিবেন তারপরে আপনার সামনে অনেকগুলো অপশন দেখা দিবে। আপনি যেহেতু ডাচ বাংলা ব্যাংক নেক্সাস পে কার্ড থেকে টাকা আনতে চান, সেজন্য আপনি যেহেতু এটি পূর্বে সেভ করে রেখেছেন তাই, Linked Account অপশনের উপরে ক্লিক করে দিন।

লিঙ্কড অ্যাকাউন্ট অপশনটির উপর ক্লিক করে দেয়ার পরে, এর পরবর্তী ধাপে আপনি Nexuspay card সিলেক্ট করে নেয়ার অপশন পেয়ে যাবেন এবং সেখান থেকে কার্ড সিলেক্ট করে নেয়ার পরে কত টাকা আপনি একাউন্টে আনতে চান সেটি নির্বাচন করে নিবেন।

সবকিছু ভালোভাবে সিলেক্ট করে নেয়া হয়ে গেলে একদম সর্বশেষে নেক্সট বাটনের উপরে ক্লিক করে তারপরে আপনার রকেট একাউন্টে পিন নাম্বার দেয়ার মাধ্যমে সহজেই রকেট একাউন্টে ব্যাংক একাউন্ট থেকে টাকা আনতে পারবেন।

ডাচ বাংলা ব্যাংক থেকে রকেটে টাকা আনার নিয়ম

আর এটি হল অন্যতম একটি উপায় যার মাধ্যমে আপনি চাইলে খুব সহজে ডাচ বাংলা ব্যাংক একাউন্ট থেকে রকেট একাউন্টে টাকা আনতে পারবেন। আর এটি হল, ডাচ বাংলা ব্যাংক থেকে রকেটে টাকা আনার নিয়ম।

আশা করি, ডাচ বাংলা ব্যাংক থেকে রকেটে টাকা আনার নিয়ম সম্পর্কে জেনে নিতে পেরেছেন।

Fancy Subscribe Button
     

Banks-bd.com এখন ইউটিউবে!!

     

নিত্য নতুন ব্যাংকিং রিলেটেড ইউটিউব ভিডিও পাওয়ার জন্য আমাদের ইউটিউব চ্যানেলে ভিজিট করতে পারেন৷

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top