Standard chartered Bank online bd

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সাথে যে সমস্ত ব্যক্তিবর্গ ব্যাংকিং কার্যক্রম সম্পন্ন করেছেন তারা ঘরে বসে এই কার্যক্রম সম্পন্ন করার জন্য Standard chartered Bank online bd অনুসন্ধান করে থাকবেন।

আর আপনি যদি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর অনলাইন শাখা সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে চান এবং এই সেবা উপভোগ করতে চান, তাহলে এই পোষ্ট টি দেখতে পারেন।

এই পোস্টটিতে মূলত আলোচনা করা হবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক অনলাইন সম্পর্কে এবং আপনি কিভাবে তাদের সাথে সম্পৃক্ত হবেন সেই সম্পর্কে।

Standard chartered Bank online bd Requirements

এক্ষেত্রে আপনি যদি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের অনলাইন শাখা রয়েছে সেই শাখার সাথে নিজেকে কানেক্ট করতে চান, তাহলে আপনাকে অবশ্যই একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

অর্থাৎ আপনি তাদের অনলাইন পোর্টালের সম্পৃক্ত হয়ে একটি অনলাইন ব্যাংকিং একাউন্ট তৈরী করতে পারবেন খুব সহজেই।

আপনি যদি এই ব্যাংকের একজন গ্রাহক হয়ে যান তাহলে আপনি চাইলে তাদের সাথে অনলাইন ব্যাংকিং কার্যক্রমে সম্পৃক্ত হতে পারবেন।

মূলত তাদের সাথে অনলাইন ব্যাংকিং সেবা উপভোগ করার জন্য আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে, এ ছাড়া আর তেমন কিছু করার প্রয়োজন নেই।

যদি আপনার স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকে একটি অ্যাকাউন্ট থেকে থাকে,তাহলে আপনি নিম্নলিখিত পদক্ষেপ অনুসরণ করার মাধ্যমে অনলাইন ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন।

Standard chartered Bank online bd

অনলাইন ব্যাংকিং সেবা উপভোগ করার জন্য আপনাকে প্রথমত নিম্নলিখিত লিংকে ভিজিট করতে হবে এবং তারপর আমার দেখানো নির্দেশনা অনুযায়ী কাজ চালিয়ে যেতে হবে।

Register

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন আপনি তাদের তার টার্মস এবং কন্ডিশন এর সাথে একমত পোষন করার পরে অ্যাকাউন্ট তৈরির প্রসেস চলে যেতে পারবেন।

লিংকে ভিজিট করার পরে আপনার সামনে অনেকগুলো ইনপুট ফিল্ড ওপেন হবে সেগুলো সঠিক তথ্য দেয়ার মাধ্যমে ফিলাপ করে নিন।

প্রথম বক্সটিতে আপনি এটিএম কার্ড কিংবা তাদের যে ডেবিট কার্ড ক্রেডিট কার্ড রয়েছে সেটির মাধ্যমে একাউন্ট তৈরীর প্রসেসে চলে যেতে পারবেন।

ক্ষেত্রে আপনার কাছে যে কার্ড এভেলেবেল রয়েছে সেই কার্ড সিলেক্ট করে নিন তাহলে এই পেইজটি আপনাকে অটোমেটিক কার্ড ডিটেলস ডিটেইলস দেয়ার অপশন এ নিয়ে যাবে।

Standard chartered Bank online bd

দুইটি অপশন থেকে যখন আপনি একটি অপশন সিলেক্ট করে নিবেন তখন আপনাকে অটোমেটিকলি অন্য আরেকটি পেইজ এ রিডাইরেক্ট একটা করে নেয়া হবে।

আর আপনাকে আপনার কার্ড রিলেটেড ইনফরমেশন গুলো এখানে যথাযথভাবে বসিয়ে দিতে হবে।

Standard chartered Bank online bd

কার্ড রিলেটেড ইনফর্মেশন বসিয়ে দেয়ার পরে পরবর্তী আরও চারটি স্টেপ ফলো করে আপনি এখানে একটি অনলাইন ব্যাংকিং একাউন্ট তৈরী করতে পারবেন।

এবং যখনই আপনি একটি অনলাইন ব্যাংকিং একাউন্ট সফলভাবে তৈরি করতে পারবেন তখন আপনি চাইলে তাদের যে অনলাইন ব্যাংকিং পোর্টাল রয়েছে, সেই সেবা নিতে পারবেন।

এখানে আরেকটি বিষয় বলে রাখা ভাল আর সেটি হলো আপনি চাইলে ডেবিট কার্ড কিংবা ক্রেডিট কার্ড ছাড়াও আরও বিভিন্ন উপায়ে অনলাইন ব্যাংকিং একাউন্ট তৈরী করতে পারবেন।

টেম্পোরারি পিন এবং এসএমএস দিয়ে একাউন্ট তৈরি

আপনি যদি একটি টেম্পোরারি পিন নাম্বার এবং এসএমএস দেয়ার মাধ্যমে অ্যাকাউন্ট তৈরি করে নিতে চান তাহলে নিম্নলিখিত লিংকে ভিজিট করতে পারেন।

Register

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার মাধ্যমে আপনি চাইলে একটি টেম্পোরারি পিন এবং এসএমএস ভেরিফিকেশনের মাধ্যমে একাউন্ট তৈরী করতে পারবেন।

আর এটিই হল স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের যে অনলাইন পোর্টাল রয়েছে সেই অনলাইন পোর্টাল এর সাথে সম্পৃক্ত হওয়ার জন্য প্রয়োজনীয় তথ্য।

Leave a Comment

close