Pubali bank helpline number | পুবালী ব্যাংক হেল্পলাইন

পূবালী ব্যাংকের যে কোনো রকমের সার্ভিস নিয়ে আপনার যদি কোন রকমের মতামত বা অভিযোগ থেকে থাকে, তাহলে আপনি চাইলে Pubali bank helpline number ব্যবহার করতে পারেন।

পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার এর মাধ্যমে আপনি চাইলে খুব সহজেই পূবালী ব্যাংকের যে কোনো রকমের কাস্টমার প্রতিনিধির সাথে কথা বলতে পারবেন।

এবং ব্যাংক রিলেটেড যেকোনো সমস্যা থেকে মুক্তি পেতে পারবেন। একাউন্টের ট্রানজেকশন কিংবা অন্য যে কোনো রকমের রিলেটেড সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য পূবালী ব্যাংক হেল্পলাইন নাম্বার এর প্রয়োজন রয়েছে।

Pubali bank Helpline number

ব্যাংক থেকে সেবা পাওয়ার জন্য তাদের বিভিন্ন রকমের নাম্বার বিদ্যমান রয়েছে, যে সমস্ত নাম্বার ব্যবহার করার মাধ্যমে আপনি চাইলে তাদের কাছ থেকে সেবা নিতে পারবেন।

ব্যাংক থেকে সার্বক্ষণিক সেবা নেওয়ার জন্য তাঁদের যে সমস্ত হেল্পলাইন নাম্বার এবং হেলপ্লাইন সেক্টর রয়েছে সে সমস্ত নাম্বার এবং অন্যান্য ডিটেলস নিচে আলোচনা করা হলো।

Helpline Info

PABX: 02223381614

FAX : 880-2-9564009

info@pubalibankbd.com

help@pubalibankbd.com

mailbox@pubalibankbd.com

 

আপনি চাইলে উপরে উল্লেখিত ইমেইল এড্রেস এবং অন্যান্য কন্টাক্ট অ্যাড্রেস এর মাধ্যমে তাদের সাথে সম্পৃক্ত হতে পারবেন।

এছাড়াও আপনি যদি তাদেরকে আপনার কোনো রকমের মেসেজ প্রেরণ করতে চান বা কোনরকম মেসেজ সেন্ড করতে চান, তাহলে নিম্নলিখিত লিংক ভিজিট করতে পারেন।

Contact

উল্লেখিত লিংকে ভিজিট করার পরে আপনার সামনে  একটি পেজ ওপেন হবে যেখান থেকে আপনার প্রয়োজনীয় ইনফো দেয়ার মাধ্যমে তাদের কাছে মেসেজ পাঠাতে পারবেন।

আপনি তাদের কাছে একটি মেসেজ প্রেরণ করবেন , তখন তারা কিছু সময়ের মধ্যে আপনার মেসেজের রিপ্লাই দিবে এবং সমস্যা সমাধান করবে।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top