IFIC Bank Helpline and IFIC Bank Contact Number

আইএফআইসি ব্যাংক থেকে আপনি যদি কোন রকমের তথ্য জেনে নিতে চান কিংবা আইএফআইসি ব্যাংক রিলেটেড কোন IFIC Bank Helpline অথবা IFIC Bank Contact Number এ যোগাযোগ করতে পারেন।

IFIC Bank Helpline অথবা IFIC Bank Contact Number এর মাধ্যমে আপনি চাইলে আইএফআইসি ব্যাংকের কাস্টমার কেয়ার প্রতিনিধির রয়েছে, তাদের সাথে কথা বলতে পারবেন।

এছাড়াও ব্যাংক রিলেটেড যদি কোন সমস্যা কিংবা অন্যান্য বিষয়াদি জানার থাকে, তাহলে আপনি কাস্টমার কেয়ার নাম্বার এ কল করার মাধ্যমে জেনে নিতে পারবেন।

এই আর্টিকেলের মূলত আলোচনা করা হবে আইএফআইসি ব্যাংক হেল্পলাইন এবং আইএফসি ব্যাংক কন্টাক্ট নাম্বার সম্পর্কে যা আপনার জানা প্রয়োজন।

IFIC Bank Helpline

আইএফআইসি ব্যাংক থেকে আপনি দিনে ২৪ ঘন্টা এবং সপ্তাহের ৭ দিন লাগামহীন সেবা নেওয়ার জন্য একটি হেল্পলাইন নাম্বার বিদ্যমান রয়েছে।

আইএফআইসি ব্যাংক থেকে সার্বক্ষণিক সেবা নেয়ার জন্য, যে IFIC Bank Customer care number বিদ্যমান রয়েছে, নাম্বার নিচে মেনটেশ করা হলো।

IFIC Bank Helpline number
16255

এছাড়া উপরে উল্লেখিত নাম্বারটি ছাড়াও আপনি চাইলে আরেকটি নাম্বারের মাধ্যমে এই ব্যাংক রিলেটেড তথ্য জেনে নিতে পারবেন। সেই নাম্বারটি নিচে থেকে কালেক্ট করে নিন।

IFIC Bank number
880 96667

আর উপরে উল্লেখিত নাম্বারের মাধ্যমে আপনি চাইলে আইএফআইসি ব্যাংকের যে কন্টাক সেন্টার রয়েছে, সেখানে ডাইরেক্টলি কানেক্ট হতে পারবেন এবং সার্বক্ষণিক সেবা নিতে পারবেন।

আইএফআইসি ব্যাংক ইমেইল এড্রেস

এছাড়াও আপনি যদি আইএফআইসি ব্যাংক থেকে সেবা নেওয়ার জন্য তাঁদের ইমেইল এড্রেস কালেক্ট করে নিতে চান, তাহলে নিম্নলিখিত লিংক থেকে এটি কালেক্ট করে নিন।

IFIC Bank Email
info@ificbankbd.com

উপরে উল্লেখিত ইমেইল এড্রেসে আপনি চাইলে ব্যাংকিং সেক্টর রিলেটেড বিভিন্ন তথ্যাদি তাদের সাথে শেয়ার করতে পারবেন । এছাড়াও কোন গুরুত্বপূর্ণ স্ক্রিনশট থাকলে সেটিও তাদের সাথে শেয়ার করতে পারবেন।

আইএফআইসি ব্যাংক ফ্যাক্স নাম্বার

এছাড়াও আইএফআইসি ব্যাংকের যে fax নাম্বার রয়েছে, সেই fax নাম্বারের মাধ্যমে তাদের সাথে কানেক্ট করতে পারবেন, আইএফআইসি ব্যাংক ফ্যাক্স নাম্বার নিচে দেয়া হল।

IFIC Bank fax
৮৮০-২-৯৫৫৪১০২

উপরে উল্লেখিত নাম্বারে মাধ্যমে আপনি চাইলে ব্যাংকের সাথে কানেক্টেড হতে পারবেন এবং ব্যাংক রিলেটেড বিভিন্ন রকমের সেবা নিয়ে নিতে পারবে।

আশাকরি, আইএফআইসি ব্যাংকের হেল্পলাইন নাম্বার, জিমেইল এড্রেস, এবং ফ্যাক্স নাম্বার রয়েছে সেই হেল্পলাইন নাম্বার এবং ইমেইল এড্রেস সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পেরেছেন।

Also Read: IFIC Amar Account | আইএফআইসি ব্যাংক আমার একাউন্ট খোলা এবং সুবিধা

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top