Eastern bank Helpline Number | ইস্টার্ন ব্যাংক হেল্পলাইন

আপনি যদি ইস্টার্ন ব্যাংক থেকে যে কোনো রকমের সহায়তা নিয়ে নিতে চান, তাহলে আপনাকে অবশ্যই ইস্টার্ন ব্যাংক হেল্পলাইন নাম্বার বা Eastern bank helpline ফোরকে জেনে নিতে হবে।

Eastern bank helpline এর  সহযোগিতায় আপনি চাইলে খুব সহজেই ব্যাংক থেকে বিভিন্ন রকমের সেবা নিয়ে নিতে পারবেন।

এছাড়াও ব্যাংক রিলেটেড কোন রকমের মতামত কিংবা অভিযোগ থেকে থাকলে এই নাম্বারে কল করার মাধ্যমে আপনি সার্বক্ষণিক সহায়তা পেতে পারেন।

তাহলে আর দেরি না করে এখনি জেনে নেয়া যাক হেল্পলাইন নাম্বার সম্পর্কে।

Eastern bank helpline

এই ব্যাংক থেকে সার্বক্ষণিক সহায়তা পাওয়ার জন্য তাদের যে কন্টাক্ট নাম্বার রয়েছে, সে কন্টাক্ট নাম্বার নিচে মেনশন করা হলো।

Contact Number

+ 8809666777325

উল্লেখিত কন্টাক্ট নাম্বার এর সহায়তায় আপনি চাইলে খুব সহজেই ইস্টার্ন ব্যাংকের কর্মকর্তাদের সাথে কানেক্ট হতে পারবেন।

ইমেইল এড্রেস

এছাড়াও আপনি যদি ইমেইল এড্রেস এর মাধ্যমে ইস্টার্ন ব্যাংক থেকে যে কোনো রকমের সে বানিয়ে নিতে চান, তাহলে তাদের দেয়া ইমেইল এড্রেস এর মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

ইমেইল এড্রেস

info@ebl-bd.com

উল্লিখিত ইমেইল এড্রেস এর মাধ্যমে আপনি চাইলে খুব সহজেই তাদের সাথে কানেক্ট করতে পারবেন এবং যেকোন সমস্যা নিয়ে তাদের সাথে ডিসকাশন করতে পারবেন।

কন্টাক্ট ফর্ম

এছাড়াও আপনি যদি কন্টাক্ট ফর্ম এর মাধ্যমে তাদের সাথে সম্পৃক্ত হতে চান, তাহলে প্রথমত আপনাকে নিম্নলিখিত লিংকে ভিজিট করতে হবে।

Contact Form

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে পেইজটিকে যখন আপনি একটু নিচের দিকে স্ক্রল করবেন, তখন আপনি এখানে কন্টাক্ট করার একটি পেইজ দেখতে পারবেন।

Eastern bank Helpline Number | ইস্টার্ন ব্যাংক হেল্পলাইন

কন্টাক্ট পেইজে ইনফর্মেশন দেয়ার মাধ্যমে আপনি চাইলে তাদের কাছে মেসেজ করতে পারবেন এবং তারা আপনাকে ইমেইল এড্রেস এর মাধ্যমে এই সমস্যার সমাধান দিতে পারবে।

তাহলে আর দেরি না করে এখনি উপরে উল্লেখিত তিনটি উপায়ে এর মধ্যে থেকে যে কোন একটি উপায় কিংবা তিনটি উপায়ে তাদের সাথে কানেক্ট হয়ে যান এবং যে কোনো রকমের সমস্যার সমাধান করে নিন।

তবে এখানে যে সমস্ত কন্টাক্ট ডিটেইলস এ কথা বলা হয়েছে, সেগুলোর মধ্যে থেকে তাদের যে ইমেইল এড্রেস রয়েছে, সেই ইমেইল এড্রেস এবং ফোন নাম্বারের মাধ্যমে সহজেই তাদের সাথে কানেক্ট করতে পারবেন।

এবং খুব শীঘ্রই তাদের সাথে কানেক্ট হয়ে যে কোনো রকমের সমস্যা সমাধান করে নিতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top