সাউথইস্ট ব্যাংক লিমিটেড রাউটিং নাম্বার, সুইফট কোড এবং অন্যান্য তথ্য

সাউথইস্ট ব্যাংক লিমিটেড ডিলিটেড যে সমস্ত তথ্য রয়েছে, সেই রিলেটেড যাবতীয় তথ্য যদি দেখে নিতে চান তাহলে এই আর্টিকেলটি শেষপর্যন্ত দেখে নিতে পারেন।

এই আর্টিকেল থেকে Southeast Bank রিলেটেড তথ্য যেমন, সাউথইস্ট ব্যাংক রাউটিং নাম্বার, সাউথইস্ট ব্যাংক সুইফট কোড সহ আরো যাবতীয় তথ্য নিয়ে আলোচনা করা হবে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড কি?

Southeast Bank হল বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। এই ব্যাংকের মাধ্যমে আপনি চাইলে বিভিন্ন রকমের ব্যাংকিং কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

ব্যাংকটি বাংলাদেশ ব্যাংক থেকে লাইসেন্স পায় ২৩ মার্চ, ১৯৯৫ এবং প্রথম শাখার যাত্রা শুরু করে ২৫ মে, ১৯৯৫।  এই সময় থেকে আজ অবধি দীর্ঘ সময় খুবই আন্তরিকতার সাথে তারা ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

এবার তাহলে আর দেরি না করে এখনি সাউথইস্ট ব্যাংকের যে সমস্ত ইনফরমেশন রয়েছে, সেগুলো সম্পর্কে জেনে নেয়া যাক।

ব্যাংকের নামSoutheast Bank Limited
সর্বপ্রথম চালু১৯৯৫
ব্যাংকের এড্রেসইউনোস ট্রেড সেন্টার
52-53, দিলকুশা, সি/এ, ঢাকা – 1000, বাংলাদেশ
সুইফট কোডSEBDBDDH
রাউটিং নাম্বার
শাখা
টেলিফোন নাম্বার+880247115321
ফ্যাক্স নাম্বার88-02-9550093
ইমেইল এড্রেসcomplaint cell@southeastbank.com.bd
ওয়েবসাইট এড্রেসলিংকে ক্লিক করুন
ব্যাংক কোড
ব্যাংকের ক্যাটাগরিপ্রাইভেট ব্যাংক

 

উপরে যে সমস্ত তথ্য দেয়া হয়েছে সেগুলো মূলত এই ব্যাংক রিলেটেড সর্বশেষ আপডেট এবং এই ব্যাংকে যে সমস্ত তথ্য রয়েছে, সেগুলো সম্পর্কে একটি আলোচনা।

এছাড়াও আপনি যদি এই ব্যাংক রিলেটেড আরো যে সমস্ত আর্টিকেল আমাদের ওয়েবসাইটে পাবলিশ করা হয়েছে , সেগুলো সম্পর্কে জেনে নিতে চান তাহলে নিচে থেকে সেগুলো সম্পর্কে জেনে নিতে পারেন।

সাউথইস্ট ব্যাংক রিলেটেড তথ্য

এই ব্যাংকের যে ডিপিএস রয়েছে এবং একাউন্ট খোলার নিয়ম সহ যাবতীয় যে সমস্ত তথ্য রয়েছে সেগুলো সম্পর্কে জেনে নিতে চাইলে নিচে যে লিংক দেয়া হয়েছে সেই লিংকে ভিজিট করার মাধ্যমে সেই সম্পর্কে জেনে নিতে পারেন।

আরো জানুনঃ ব্যাংক রিলেটেড কনটেন্ট 

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার মাধ্যমে আপনি চাইলে এই ব্যাংকের প্লেলিস্ট সম্পর্কে অবগত হতে পারবেন এবং যাবতীয় তথ্য জেনে নিতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top