রূপালী ব্যাংক হেল্পলাইন নাম্বার ও কাস্টমার কেয়ার নাম্বার

রূপালী ব্যাংক রিলেটেড আপনার যদি কোনো মতামত বা অভিযোগ থেকে থাকে তাহলে আপনি চাইলে রূপালী ব্যাংক হেল্পলাইন নাম্বার কিংবা রূপালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বারে যোগাযোগ করতে পারেন।

রূপালী ব্যাংক হেল্পলাইন নাম্বার কিংবা রূপালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার হিসেবে খ্যাত যে সমস্ত কন্টাক্ট নাম্বার রয়েছে, সেগুলো সম্পর্কে আজকের এই আর্টিকেলে আলোচনা করা হবে।

আপনি যদি রূপালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার কালেক্ট করে নিতে চান এবং তারপরে এই সমস্ত হেল্পলাইন নাম্বার এর মাধ্যমে তাদের সাথে কানেক্টেড হতে চান, তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য।

রূপালী ব্যাংক হেল্পলাইন নাম্বার

রূপালী ব্যাংক থেকে সার্বক্ষণিক সেবা পাওয়ার জন্য তাদের যে কন্ট্রাক্ট সাপোর্ট নাম্বার রয়েছে, যার মাধ্যমে আপনি তাদের কাছ থেকে সেবা পাবেন, সেই নাম্বারটি নিচে মেনশন করা হলো।

হেল্পলাইন নাম্বার
16495 এবং 09614016495 এবং 02-9555094

উপরে উল্লেখিত কাস্টমার কেয়ার সেন্টার নাম্বারে কল করার মাধ্যমে আপনি চাইলে ব্যাংক থেকে যে কোনো রকমের সেবা নিতে পারবেন।

অর্থাৎ আপনি যদি অ্যাকাউন্ট রিলেটেড কোনো রকমের সমস্যার মধ্যে পড়ে থাকেন কিংবা ডিপিএস কিংবা অন্য যেকোনো রিলেটেড তথ্য জেনে নিতে চান, তাহলে এই নাম্বারটি আপনার জন্য প্রযোজ্য।

এছাড়াও এ ব্যাংক থেকে সেবা নেয়ার জন্য আপনি চাইলে তাদের ইমেইল এড্রেস এবং তাদের যে হেড অফিস অ্যাড্রেস রয়েছে সেখানে গিয়ে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

রূপালী ব্যাংকের জিমেইল এড্রেস এবং হেড অফিস এড্রেস রয়েছে সেই দুটি এড্রেস নিচে মেনশন করা হলো।

ইমেইল এড্রেসঃinfo@rupalibank.org, it@rupalibank.org

হেড অফিস এড্রেসঃ 34 Dilkusha C/A, Dhaka-1000
Head Office,
Rupali Bank Limited

উপরে উল্লেখিত দুইটি উপায়ও আপনি চাইলে রূপালী ব্যাংকের সাথে কানেক্ট করতে পারবেন। এবং ব্যাংক একাউন্টের কিংবা অন্যান্য যেকোন ব্যাংকিং রিলেটেড সমস্যা সমাধান দিতে পারবেন।

এছাড়াও আপনি চাইলে তাদেরকে ফ্যাক্স করার মাধ্যমে যে কোনো রকমের সুযোগ-সুবিধা নিতে পারবেন।

ফ্যাক্স করার ঠিকানাঃ +88-02-9564148, +88-02-9552671

উপরে উল্লেখিত নাম্বারে আপনি চাইলে ফ্যাক্স করতে পারবেন এবং অন্যান্য কন্টাক্ট হেল্প সেন্টার মতো তাদের সাথে উপরে উল্লেখিত উপায়ে যোগাযোগ করতে পারবেন।

যোগাযোগ করতে ব্যর্থ হলে

এছাড়াও কোন কারণে আপনি যদি উপরে উল্লেখিত কন্টাক্ট সেন্টার নাম্বার এ কল করার পরে যোগাযোগ করতে ব্যর্থ হন তাহলে কি করবেন?

যোগাযোগ করতে আপনি যদি ব্যর্থ হন তাহলে তাদের যে অফিস রয়েছে সে অফিসে চলে যেতে পারেন।

আপনি চাইলে আপনার আশপাশে যে রুপালি ব্যাংক অফিস রয়েছে সেখানে চলে যেতে পারেন।

অর্থাৎ রূপালী ব্যাংকের শাখা আপনার আশেপাশে অবস্থানরত সেই শাখায় চলে যেতে পারেন কিংবা প্রয়োজন বোধ করলে ডাইরেক্ট ব্যাংকের ব্রাঞ্চে চলে যেতে পারেন।

তাহলে আরো বেশি ভালো সেবা উপভোগ করতে পারবেন।

রূপালী ব্যাংক হেল্পলাইন নাম্বার কিংবা রূপালী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার রিলেটেড যে তথ্যাবলী আপনাকে জানিয়ে দেয়া প্রয়োজন ছিল, সেটা সম্পর্কে উপরে আলোচনা করা হলো।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top