উত্তরা ব্যাংক হেল্পলাইন নাম্বার এবং হেড অফিস

আপনি যদি উত্তরা ব্যাংকের একজন গ্রাহক হয়ে থাকেন, তাহলে উত্তরা ব্যাংক রিলেটেড সমস্যা থেকে সমাধান পাওয়ার জন্য উত্তরা ব্যাংক হেল্পলাইন নাম্বার এর প্রয়োজন হবে।

Uttara Bank Helpline Number সহযোগিতায় আপনি চাইলে উত্তরা ব্যাংকের দায়িত্বরত কর্মকর্তা সাথে সম্পৃক্ত হতে পারেন এবং আপনার ব্যাংক রিলেটেড ইস্যুু সমাধান করতে পারেন।

উত্তরা ব্যাংক থেকে সার্বক্ষণিক সেবা পাওয়ার জন্য উত্তরা ব্যাংকের হেল্পলাইন নাম্বার রয়েছে, সেই হেল্পলাইন নাম্বার সম্পর্কে এই আর্টিকেলের বিস্তারিত আলোচনা করা হবে।

উত্তরা ব্যাংক হেল্পলাইন নাম্বার

উত্তরা ব্যাংক থেকে সার্বক্ষণিক সেবা পাওয়ার জন্য তাদের যে কাস্টমার কেয়ার নাম্বার কিংবা হেল্পলাইন নাম্বার রয়েছে সেগুলো নিচে থেকে কালেক্ট করে নিন।

হেল্পলাইন নাম্বার

02223381163 Ext. 1508 & 1510

 

উপরে উল্লেখিত নাম্বারগুলো সহায়তায় আপনি চাইলে সহজে উত্তরা ব্যাংকের কাস্টমার প্রতিনিধির সাথে সম্পৃক্ত হতে পারবেন এবং ব্যাংক রিলেটেড যেকোনো কিছু সমাধান করতে পারবেন।

উত্তরা ব্যাংক ইমেইল

এছাড়াও উত্তরা ব্যাংক রিলেটেড যে কোনো রকমের সমস্যা সমাধানের জন্য আপনি চাইলে উত্তরা ব্যাংকের জিমেইল রয়েছে, সেই ইমেইলের মাধ্যমে তাদের সাথে সম্পৃক্ত হতে পারেন।

উত্তরা ব্যাংক কর্তৃক কাস্টমার সেবা দেয়ার জন্য তাদের যে ইমেইল রয়েছে, সেই ইমেইল নিচে থেকে কালেক্ট করে নিন।

ইমেইল এড্রেস

pa.md@uttarabank-bd.com, prd@uttarabank-bd.com

 

উপরে উল্লেখিত দুইটি ইমেইল এড্রেসে মেইল করার মাধ্যমে, আপনি এই ব্যাংক রিলেটেড বিভিন্ন রকমের সেবা নিতে পারবেন।

উত্তরা ব্যাংক হেড অফিস

এছাড়াও আপনার যেকোন রকমের সমস্যা নিয়ে আপনি চাইলে উত্তরা ব্যাংকের হেড অফিসে চলে যেতে পারেন এবং সেই হেড অফিসে গিয়ে তাদের সাথে সম্পৃক্ত হতে পারেন।

উত্তরা ব্যাংকের যে প্রধান অফিস রয়েছে সেই প্রধান অফিসের যে অ্যাড্রেস রয়েছে, সেই অ্যাড্রেস আপনি চাইলে নিচে থেকে কালেক্ট করে নিতে পারেন।

জনতা ব্যাংক হেড অফিস

47, Shahid Bir Uttom Asfaqus Samad Sarak

(Former 90, Motijheel Commercial Area)

Motijheel, Dhaka-1000

PABX No. 02223381163

E-mail: headoffice@uttarabank-bd.com, pa.md@uttarabank-bd.com, prd@uttarabank-bd.com

 

উপরে উল্লেখিত এড্রেস এবং যে সমস্ত ইমেইল এড্রেস রয়েছে সে সমস্ত ইমেইল এড্রেস এর মাধ্যমে আপনি চাইলে হেড অফিস কিংবা প্রধান অফিসে কানেক্ট হতে পারবেন।

Uttara Bank Helpline Number এবং উত্তরা ব্যাংকের হেড অফিস রয়েছে, সেই রিলেটেড যে তথ্য আপনাদেরকে জানানো দরকার, সে সম্পর্কে উপর আলোচনা করা হলো।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top