অগ্রণী ব্যাংক মোবাইল নাম্বার এবং হেল্পলাইন নাম্বার |

অগ্রণী ব্যাংক থেকে সর্বাধিক সেবা পাওয়ার জন্য অগ্রণী ব্যাংক মোবাইল নাম্বার বা অগ্রণী ব্যাংক হেল্পলাইন নাম্বার এর প্রয়োজন হয়।

কারণ অনেক সময় অগ্রণী ব্যাংকের সাথে এরকম কোনো কার্যক্রম সম্পাদন করতে হবে; যে সমস্ত কার্যক্রম অগ্রণী ব্যাংক হেল্পলাইন ছাড়া প্রায় অসম্ভব।

এছাড়াও ইন্টার্নেশনালি কোন লেনদেন করার ক্ষেত্রে যদি আপনি কোন বিপাকে পড়েন তাহলে অগ্রণী ব্যাংক মোবাইল নাম্বার বা অগ্রণী ব্যাংক হেল্পলাইন নাম্বার এর সাথে সম্পৃক্ত হয়ে এই সমস্যা থেকে উত্তোলন করতে পারবেন।

এছাড়াও লোন বিষয়ক নানা রকমের সেবা সহ অন্যান্য তথ্যাদি জেনে নেয়ার জন্য অগ্রণী ব্যাংক কাস্টমার কেয়ার নাম্বার এর গুরুত্ব অপরিসীম।

অগ্রণী ব্যাংক মোবাইল নাম্বার

অগ্রণী ব্যাংক থেকে সর্বাধিক সেবা পাওয়ার জন্য অগ্রণী ব্যাংকের হেল্পলাইন নাম্বার হিসাবে যা বর্তমানে এভেইলিয়েবল রয়েছে সেটি নিচে দেয়া হল।

Fax Number
(+8802) 956 2346, 956 3662

উপরে উল্লেখিত হেল্পলাইন নাম্বারের মাধ্যমে যে কেউ দিনে 24 ঘন্টা সপ্তাহের 7 দিন লাগামহীন কাস্টমার কেয়ার সেবা উপভোগ করতে পারবে।

অগ্রণী ব্যাংকের অন্যান্য হেল্পলাইন নাম্বার

এছাড়াও অগ্রণী ব্যাংক রিলেটেড কোন রকমের মতামত কিংবা অভিযোগ প্রেরণের জন্য তাদের যে সমস্ত হেল্পলাইন নাম্বার এভেলেবেল রয়েছে; সেগুলো নিচে মেনশন করা হলো।

কন্টাক্ট ফর্ম

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে আপনি একটি নতুন ওয়েব পেইজ দেখতে পারবেন, যে পেইজ এর মধ্যে হেল্পলাইন নাম্বার দেয়া রয়েছে।

এসমস্ত টেলিফোন নাম্বারে কল করার মাধ্যমে আপনি বিভিন্ন রকমের সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন এবং আপনার মতামত এবং অভিযোগ তাদের কাছে পেশ করতে পারবেন।

যোগাযোগের ঠিকানা

এছাড়াও আপনি যদি ডাইরেক্টলি অগ্রণী ব্যাংকের যে যোগাযোগ করার ঠিকানা রয়েছে সেখানে উপস্থিত হতে চান কিংবা সেখানে কোনো চিঠি কিংবা মেইল পাঠাতে চান তাহলে সেটা পারবেন।

এই কাজটি করার জন্য নিম্নলিখিত অ্যাড্রেস সংরক্ষণ করে রাখুন।

হেড অফিস
9/D Dilkusha Commercial Area, Dhaka – 1000, Bangladesh. PBX Range: 880-2) 9566153-54, 9566160-69,9566074-75 Fax: (+8802) 956 2346, 956 3662

মূলত উপরে যে এড্রেস এবং ফ্যাক্স নাম্বার সহ, টেলিফোন নাম্বার দেয়া হয়েছে। সেই সমস্ত নাম্বার হল, তাদের হেড অফিসের সমস্ত কন্টাক্ট নাম্বার এবং সদর দপ্তর অ্যাড্রেস।

যার কারণে আপনি যদি সর্বাধিক সেবা উপভোগ করতে চান তাহলে উপরের উল্লেখিত এড্রেস এবং নাম্বার গুলো সংরক্ষন করে রাখুন। যাতে করে পরবর্তী সময়ে এগুলো ব্যবহার করতে পারেন। অগ্রণী ব্যাংক লিমিটেড

2 thoughts on “অগ্রণী ব্যাংক মোবাইল নাম্বার এবং হেল্পলাইন নাম্বার |”

  1. Md. Anamul Hoque

    On 04-05-2021, I started a profit based savings account at Agrani Bank Sherpur branch every 3 months. They told me that Agrani Bank Bhairab, Kishore Ganj branch has been opened. What has happened to their system? Or is there a problem? Please let me

    1. Exactly. No one can cooperate more than them. So do what the bank officials suggest.
      Thanks!

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top