অগ্রণী ব্যাংক অনলাইন ব্যাংকিং এর সমস্ত সুবিধা নিয়ে নিন

বর্তমান যুগ যেহেতু ইন্টারনেটনির্ভর। সে কারণে অগ্রণী ব্যাংকের সাথে কার্যক্রম সম্পাদনের জন্য অগ্রণী ব্যাংক অনলাইন এর সাথে সম্পৃক্ত হওয়া’ গুরুত্বপূর্ণ।

অর্থাৎ অগ্রণী ব্যাংক অনলাইন এর সাথে সম্পৃক্ত হওয়ার মাধ্যমে আপনি অগ্রণী ব্যাংকের সমস্ত লেটেস্ট আপডেট সম্পর্কে জেনে নিতে পারেন, এছাড়াও বিভিন্ন ফি সম্পর্কে অবগত হতে পারবেন।

শুধু তাই নয়, অগ্রণী ব্যাংকের যে অনলাইন ব্যাংকিং সেবার হয়েছে সেই সেবার সাথে সম্পৃক্ত হওয়ার মাধ্যমে অ্যাকাউন্ট অপেনিং ফর্ম সহ বিভিন্ন তথ্য কালেক্ট করা সম্ভব।

এই আর্টিকেলের মাধ্যমে আলোচনা করা হবে কিভাবে আপনি অগ্রণী ব্যাংকের যে অনলাইন পোর্টাল রয়েছে সেখানে সম্পৃক্ত হবেন এবং আপনার কার্য সম্পাদন করবেন।

অগ্রণী ব্যাংক অনলাইন কিভাবে সম্পৃক্ত হবেন?

এ সম্পর্কে যতদূর জানা সম্ভব হয়েছে তা থেকে ইতিমধ্যে এ সম্পর্কে অবগত হওয়া যায় অগ্রনী ব্যাংক এখনো তাদের ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু করেনি।

তবে আপনি চাইলে অনলাইনের মাধ্যমে অগ্রণী ব্যাংকের সমস্ত কার্যক্রম রয়েছে সেটি দেখার জন্য তাদের একটি অফিশিয়াল ওয়েবসাইট রয়েছে।

অগ্রণী ব্যাংক

 

উপরে উল্লেখিত ওয়েবসাইটে ভিজিট করার মাধ্যমে আপনি অগ্রণী ব্যাংক লিমিটেড নানা ধরনের সেবা ঘরে বসেই নিতে পারবেন। কি কি সেবা থাকছে অনলাইন পোর্টালে?

অর্থাৎ অনলাইন পোর্টালের মাধ্যমে আপনি ঘরে বসে কিরকম সেবা উপভোগ করতে পারবেন? এবং সেই সমস্ত সেবার ধরণ আসলে কি কি? তাহলে জেনে নিন এ সম্পর্কে।

অগ্রণী ব্যাংক অনলাইন সেবা কি কি থাকছে?

অগ্রণী ব্যাংকের যে অনলাইন পোর্টাল রয়েছে সেই অনলাইন পোর্টালের মাধ্যমে আপনি যে সমস্ত সুযোগ সুবিধা নিতে পারবেন সেগুলো হলোঃ

  1. একাউন্ট অপেনিং ফর্ম।
  2. অগ্রণী ব্যাংক লোন সম্পর্কে অবগত হওয়া।
  3. অগ্রণী ব্যাংকের ট্যাক্স এবং অন্যান্য বিষয়াদি সম্পর্কে জানা।
  4. অগ্রণী ব্যাংক রিলেটেড বিভিন্ন নোটিশ।
  5. অগ্রণী ব্যাংক হেল্পলাইন নাম্বার।
  6. ব্যাংক ব্রাঞ্চ লোকেশন।
  7. এটিএম বুথ লোকেশন সহ আরো অনেক।

মূলত উপরে উল্লেখিত বিষয়াদি ছাড়াও আরো অনেক বিষয়াদি সম্পর্কে আপনি অগ্রণী ব্যাংক অনলাইন পোর্টালের মাধ্যমে জেনে নিতে পারবেন।

এই সমস্ত কাজ গুলো সম্পাদনের জন্য আপনাকে প্রথমত অগ্রণী ব্যাংকের ওয়েবসাইট রয়েছে সেগুলো সাইটে ভিজিট করতে হবে, যার লিংক উপরে মেনশন করা হয়েছে।

তাহলে এবার দেখে নিন এই রিলেটেড সমস্ত গুরুত্বপূর্ণ লিংক যার মাধ্যমে আপনি উপরে উল্লেখিত কার্য সম্পাদন করবেন।

একাউন্ট অপেনিং ফর্ম

অগ্রণী ব্যাংকের অধীনে নতুন একটি অ্যাকাউন্ট তৈরি করার জন্য যে একাউন্ট অপেনিং ফর্ম রয়েছে, সে একাউন্ট অপেনিং ফর্ম আপনি অগ্রণী ব্যাংক ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন।

একাউন্ট অপেনিং ফর্ম

 

মূলত উপরে উল্লেখিত লিংক থেকে আপনার যে রিলেটেড ব্যাংক অ্যাকাউন্ট তৈরি করার দরকার সেই রিলেটেড একাউন্ট অপেনিং ফর্ম ডাউনলোড করতে পারবেন।

অগ্রণী ব্যাংক ট্যাক্স

এছাড়াও অগ্রণী ব্যাংকের যে সমস্ত ইন্টারেস্ট রেট কিংবা ট্যাক্স রয়েছে সে সম্পর্কেও অগ্রণী ব্যাংক ওয়েবসাইট থেকে সর্বশেষ অবহিত হওয়া সম্ভব।

অগ্রণী ব্যাংক ট্যাক্স

 

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার মাধ্যমে আপনি অগ্রণী ব্যাংক এ যে সমস্ত ইন্টারেস্ট রয়েছে, সে সমস্ত ইন্টারেস্ট রেট এর লেটেস্ট আপডেট দেখতে পারবেন।

অগ্রণী ব্যাংক রিলেটেড নোটিশ

অগ্রণী ব্যাংক লিমিটেড বিভিন্ন নোটিশ অগ্রণী ব্যাংক ওয়েব সাইটের হোম পেইজে আপনি দেখতে পারবেন। আর হোমপেজে ভিজিট করার লিংক উপরে অলরেডি মেনশন করা হয়েছে।

শুধুমাত্র অগ্রণী ব্যাংকের হোম পেইজ ভিজিট করার মাধ্যমে আপনি বর্তমান সমস্ত গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি এবং নোটিশ সম্পর্কে অবগত হতে পারবেন।

অগ্রণী ব্যাংক হেল্পলাইন সেবা

এছাড়াও অগ্রণী ব্যাংকের যে লাগামহীন হেল্পলাইন সেবা কিংবা কন্টাক্ট নাম্বার রয়েছে সেগুলো সম্পর্কে অগ্রণী ব্যাংক ওয়েবসাইট থেকে অবগত হতে পারবেন।

অগ্রণী ব্যাংকের লাগামহীন হেল্পলাইন সেবা এবং অন্যান্য যে সমস্ত গুরুত্বপূর্ণ নাম্বার রয়েছে সমস্ত নাম্বার কালেক্ট করে নেয়ার জন্য নিম্নলিখিত লিংক ভিজিট করুন।

অগ্রণী ব্যাংক হেল্পলাইন

 

আশা করি তাহলে আপনি অগ্রণী ব্যাংকের হেল্পলাইন সেবা রয়েছে সম্পর্কে সর্বশেষ তথ্য সংগ্রহ করতে পারবেন।

ব্রাঞ্চ এবং এটিএম বুথ

এছাড়াও অগ্রণী ব্যাংকের যে সমস্ত লেটেস্ট ব্রাঞ্চ এবং এটিএম বুথ রয়েছে সেগুলো সম্পর্কেও অগ্রণী ব্যাংকের ওয়েবসাইট থেকে সর্বশেষ অবগত হওয়া সম্ভব।

এই কাজটি করার জন্য প্রথমে নিম্নলিখিত লিংকে ভিজিট করুন এবং তারপরে আপনার এরিয়ার কথা মেনশন করুন।

তাহলেই কয়েক সেকেন্ডের মধ্যে আপনার আশেপাশে থাকা সমস্ত ব্রাঞ্চ এবং এটিএম বুথ লোকেশন পেয়ে যাবেন।

অগ্রণী ব্যাংক ব্রাঞ্চ

 

আর উপরে উল্লেখিত উপায়ে আপনি চাইলে খুব সহজেই অগ্রণী ব্যাংকের এটিএম বুথ এবং ব্রাঞ্চ লোকেশন দেখে নিতে পারবেন।

সবশেষে একটি কথাই বলতে চাই অগ্রণী ব্যাংক থেকে সর্বাধিক সেবা উপভোগের জন্য অগ্রণী ব্যাংক এর চেয়ে অনলাইনে যে পোর্টাল রয়েছে সেই অনলাইন পোর্টালের বিকল্প আর কিছু নেই।

তাই আজও অগ্রণী ব্যাংকের অনলাইন পোর্টাল কম করে হলেও একবার চেক করে নেবেন এবং আপনার সমস্ত সমস্যা সমাধান কিংবা গুরুত্বপূর্ণ তথ্য এখান থেকে কালেক্ট করে নিবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top