ডাচ বাংলা ব্যাংক এটিএম বুথ সকল লোকেশন

আপনি যদি ডাচ-বাংলা ব্যাংক এটিএম বুথ এর সন্ধান করে থাকেন, তাহলে সেই এটিএম বুথ বাংলাদেশের কোথায় অবস্থিত রয়েছে? ডাচ বাংলা ব্যাংক এটিএম বুথ প্রকৃত তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

অর্থাৎ এই আর্টিকেলের দেয়া হবে ডাচ-বাংলা ব্যাংক এটিএম বুথ লোকেশন এবং আপনার আশেপাশে কোন এটিএম বুথ আসলেই রয়েছে কিনা সে সম্পর্কে তথ্য।

ডাচ বাংলা ব্যাংক এটিএম বুথ কতটি?

পুরো বাংলাদেশে বর্তমান সময়ে ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথের সংখ্যা হল ৪৯০৯ টি। এবং সর্বমোট এটিএম বুথের সংখ্যা যেকোনো সময় কমবেশি হতে পারে।

তবে এখানে যে এটিএম বুথের সংখ্যা দেয়া হয়েছে সেটি সর্বশেষ তথ্য অনুযায়ী একটি সংখ্যা।

ডাচ বাংলা ব্যাংক এটিএম বুথ লোকেশন

এবার ডাচ-বাংলা ব্যাংকে যে সমস্ত এটিএম বুথ রয়েছে,  সে সমস্ত এটিএম বুথের লোকেশন সংগ্রহ করে নিতে চান তাহলে সেগুলো কোথা থেকে পাবেন?

অর্থাৎ আপনি বর্তমানে জেলা কিংবা শহরে অবস্থান করছেন, সেখানে আদৌ কোন বুথ রয়েছে কিনা সেটি আপনি কিভাবে অনুসন্ধান করবে?

এই সম্পর্কিত তথ্য সংগ্রহ করে নেয়ার জন্য আপনাদের সর্বপ্রথম নিম্নলিখিত লিংকে ভিজিট করে নিতে হবে।

এটিএম বুথ সার্চ করুন

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন নিম্নলিখিত স্ক্রীনশটএর মত একটি পেইজ দেখতে পারবেন যেখান থেকে আপনি আপনার জেলা নির্বাচন করে নিতে পারবেন।

এবার আপনি বর্তমানে যে জেলায় অবস্থান করছেন, সেই জেলা নির্বাচন করেন এবং তারপরে সেই বাটনের উপরে ক্লিক করার মাধ্যমে দেখে নিতে পারবেন বর্তমানে সেই জেলার মধ্যে কতটি বুথ রয়েছে।

ডাচ বাংলা ব্যাংক এটিএম বুথ সকল লোকেশন

যখনই আপনি যেকোনো একটি লোকেশন এর উপরে ক্লিক করে দিবেন, তখন আপনি সেই লোকেশন এর মধ্যে থাকা প্রত্যেকটি এটিএম বুথ দেখতে পারবেন এবং সেই লোকেশনের এটিএম বুথগুলো কোথায় রয়েছে সেটি সম্পর্কে অবগত হতে পারবেন।

মোট কথা হল; উপরে যে লিঙ্কটি দেয়া হয়েছে সেই লিঙ্ক এর মাধ্যমে আপনি সর্বশেষ আপডেট করার লিস্ট দেখতে পারবেন এবং আপনার আশেপাশে থাকা সমস্ত এটিএম খুঁজে পাবেন।

এখানে আরেকটি বিষয় বলে রাখা ভালো আর সেটি হল;  আপনি যদি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করেন তাহলে আপডেট করা সমস্ত বুথের লিস্ট দেখে নিতে পারবেন।

এছাড়াও আপনার নির্দিষ্ট জেলায় যুক্তির নতুন করে কোনো একটি এটিএম বুথ স্থাপন করা হয়ে থাকে তাহলে আপনি সেই সম্পর্কে তথ্য সংগ্রহ করে নিতে পারবেন।

আর ডাচ-বাংলা ব্যাংক বুথ খুঁজে পাওয়ার জন্য যে তথ্যটি আপনার সাথে শেয়ার করা উচিত ছিল সেটি উপরে আলোচনা করা হলো।

Fancy Subscribe Button
     

Banks-bd.com এখন ইউটিউবে!!

     

নিত্য নতুন ব্যাংকিং রিলেটেড ইউটিউব ভিডিও পাওয়ার জন্য আমাদের ইউটিউব চ্যানেলে ভিজিট করতে পারেন৷

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top